মঠবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে কলেজ ছাত্রলীগ নেতার হাতের কব্জি কর্তন

মঠবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে কলেজ ছাত্রলীগ নেতার হাতের কব্জি কর্তন

পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরের মঠবাড়িয়ায় ছাত্রলীগের অভ্যন্তরীণ বিরোধের জেরে শুভ শর্মা শীল (২০) নামে কলেজ ছাত্রলীগের এক নেতার ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে প্রতিপক্ষ। ঘটনার পর স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় শুভ শর্মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রাতেই বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় শহরের স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ব্রিজের পাশে সন্ত্রাসীরা এ নৃশংস ঘটনা ঘটায়। এ ঘটনায় একজনকে পুলিশ আটক করেছে এবং চারজন ছাত্রলীগ কর্মীকে সংগঠনের কেন্দ্রীয় কমিটির স্থায়ীভাবে বহিস্কার করেছে।
আহত শুভ শর্মা দক্ষিণ মিঠাখালী গ্রামের শ্যামল চন্দ্র শীলের ছেলে। সে স্থানীয় সরকারি কলেজে এইস এসসি পরীক্ষার্থী ও ৩নং পৌর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, শুভ শর্মা হাসপাতালের ব্রিজের পাশে দোকানে বসে গল্প করছিল। এ সময় পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় একদল কিশোর গ্যাং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শুভ’র ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে পালিয়ে যায়।
এ হামলার প্রতিবাদে শহরে বিক্ষুব্ধ উপজেলা ছাত্রলীগের একাংশের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়রকে দায়ী করে তার বাসবভনে ইট পাটকেল নিক্ষেপ করে। পরে মঠবাড়িয়া থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আজম মাসুদুজ্জামান মিলু জানান, একটি মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটনা ঘটেছে। এ ব্যাপারে মামলা প্রস্তÍতি চলছে।
এই ঘটনায় সংগঠনের মঠবাড়িয়ার পৌর শাখার কমিটি বিলুপ্ত করে চার ছাত্রলীগ কর্মীকে কেন্দ্রীয় কমিটি স্থায়ীভাবে বহিস্কার করেছে। বহিস্কৃতরা হলো সাকিল আহমেদ সাদি, তানভীর মল্লিক ও তৌফিক আহসান প্রান্ত ও কোরাবান জুনায়েদ। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টচার্য্য স্বাক্ষরিত এক পত্রে গতকাল বুধবার এই বহিস্কার আদেশ দেয়া হয়। এই ঘটনায় ফজলে রাব্বি নামে এক ছাত্রলীগ কর্মীকে পুলিশ আটক করেছে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

সারা দেশে ‘হিট স্ট্রোকে’ ৮ জনের মৃত্যু

কারাগারেও মাদকের আখড়া