সীতাকুণ্ডে লোকনাথ মন্দিরের সেবায়েতের গলায় ফাঁস দিয়ে রহস্যজনক মৃত্যু 

সীতাকুণ্ডে লোকনাথ মন্দিরের সেবায়েতের গলায় ফাঁস দিয়ে রহস্যজনক মৃত্যু 
সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ডে গাছ থেকে ঝুলন্ত অবস্থায় সুকুমার দাশ (৮০) নামের এক বৃদ্ধ মন্দিরের সেবায়েতের লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল সকাল সাড়ে ১১টার সময় উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের ৬নং মধ্যম মাহমুদাবাদ গ্রামের ভারত মাষ্টার বাড়ী (ধোপা বাড়ী)তে এঘটনা
  ঘটে,শুকুমার দাশ ওই গ্রামের ভারত দাশের ছেলে।
স্হানীয় বাসিন্দা ইলিয়াছ প্রতিনিধি কে জানায়, ভারত মাষ্টার বাড়ীর লোকনাথ মন্দিরের সেবায়েত ঘরের পাশে একটি আমলকী গাছের সাথে তাঁর মৃতদেহ  ঝুলতে দেখে প্রতিবেশী  একটি পরিবার বাড়ীর আশে পাশের লোকজনকে ডেকে জড়ো করে। ওই সময় স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে সীতাকুণ্ড থানার ওসি মুজিবুর রহমান সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্হলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে  সুরতহাল করে ময়নাতদন্তের জন্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।
 নিহতের ছেলে মনোরঞ্জন দাশের দাবি এইটি একটি রহস্যজনক হত্যা কান্ড। তার পিতাকে হত্যা করে লাশ গাছের সাথে ঝুলিয়ে দিয়েছে।
তাদের সাথে পারিবারিকভাবে  জমিজমাসংক্রান্ত বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে একই বাড়ির কার্তিক দাশদের সাথে। গত১০ দিন আগে সীতাকুণ্ড থানায় একটি অভিযোগের ভিত্তিতে কার্তিক দাশ দের সাথে তাদের থানায় বৈঠক হয়েছিল যা সমাধান হয়নি। এছাড়া আর কারো সাথে তাদের কোন দ্বন্দ্ব ছিল না বলে  তিনি আমাদের সময় কে  নিহতের ছেলে মনোরঞ্জন দাশ  জানিয়েছেন।
সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান বলেন,  গাছের সাথে ঝুলন্ত অবস্থা থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের অবস্হান দেখে সন্দের রয়েছে, লাশের ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে এটি হত্যা না আত্নহত্যা। তবে সন্দেহকারীদের কে নজরবন্দী করে রাখা হবে বলে ও তিনি জানান।

Leave a reply

Minimum length: 20 characters ::