“প্রকাশ্যে আসলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইসলামি ছাত্র শিবিরের সভাপতি ও সেক্রেটারি”

“প্রকাশ্যে আসলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইসলামি ছাত্র শিবিরের সভাপতি ও সেক্রেটারি”
জাহিন ইসলাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামি ছাত্র শিবিরের সভাপতি এবং সেক্রেটারির আত্মাপ্রকাশের পর এবার প্রকাশ্যে আসলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইসলামি ছাত্র শিবিরের সভাপতি এবং সেক্রেটারি।
চব্বিশের গণ-অভ্যুত্থানের পর দীর্ঘ ১৬ বছরের আওয়ামী ফ্যাসিবাদি সরকারের পতন হয়। এরই পরিপ্রেক্ষিতে ২৪ দফা দাবি নিয়ে প্রকাশ্যে আসলো ইসলামি ছাত্র শিবির,চবি শাখা।
ইসলামি ছাত্র শিবির,চবি শাখার বর্তমান সভাপতি ইসলামিক স্টাডিজ বিভাগের ১৬-১৭ সেশনের নাহিদুল ইসলাম এবং সেক্রেটারি মার্কেটিং বিভাগের ১৫-১৬ সেশনের মুহাম্মদ ইব্রাহিম।
উল্লেখ্য চবি ছাত্রশিবির সভাপতির সিজিপিএ- ৩.৫৬ এবং সেক্রেটারির ৩.৭৮।
এক দশকেরও অধিক সময় পর ইসলামি ছাত্র শিবির, চবি শাখার আত্মপ্রকাশ ও তাদের ২৪ দফা দাবি প্রসঙ্গে চবি, ছাত্র শিবির সভাপতি নাহিদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, “আমরা ২০২৪ এর বিপ্লবকে ধারণ করে আজ ২৪ সেপ্টেম্বর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কাছে ২৪ দফা দাবি উত্থাপন করলাম। আশা করি বিশ্ববিদ্যালয় প্রশাসন অতিদ্রুত আমাদের যৌক্তিক দাবিসমূহ পূরণ করবে।”
এছাড়া চবি, ছাত্র শিবিরের সেক্রেটারি মুহাম্মদ ইব্রাহিম গণমাধ্যমকে বলেন, “ছাত্র-জনতার বিপ্লব পরবর্তী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ সারাদেশে হল দখল না হওয়ার যে সংস্কৃতি তৈরি হয়েছে, আগামীতে যেকোনো বিপ্লব বা ক্ষমতার পালাবদলে কোনো দল তা সহজে পরিবর্তন করতে পারবে না। আমরা চাই ছাত্র রাজনীতির সংস্কৃতি পরিবর্তন হোক।”

Leave a reply

Minimum length: 20 characters ::