বাঙলা কলেজ ডিবেটিং সোসাইটির নেতৃত্বে সাকিব-রোকন

বাঙলা কলেজ ডিবেটিং সোসাইটির নেতৃত্বে সাকিব-রোকন
 নিউজ ডেস্ক : বাঙলা কলেজ ডিবেটিং সোসাইটি (বিসিডিএস) এর কার্যনির্বাহী কমিটি(২০২৩-২৪) গঠিত হয়েছে।
সোমবার (১১ মার্চ) দুপুরে বাঙলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. জাহাঙ্গীর হোসেন এই কমিটি ঘোষণা করেন। ৬ষ্ঠ আন্ত:বিভাগ বিতর্ক প্রতিযোগিতা-২০২৪ এর চূড়ান্ত পর্ব ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক এসএম মাহবুবুল আলম, ডিবেটিং সোসাইটি’র পরিচালক প্রফেসর সায়মা ফিরোজ, উপ পরিচালক শাহনাজ কাওসার, সাবেক সভাপতি জাফর ইকবাল, সদ্য সাবেক সভাপতি আরিফ ফারহান খান ও সাধারণ সম্পাদক ইহ্তি শামুন।
২০২৩-২৪ মেয়াদে সভাপতি নির্বাচিত হয়েছেন সাকিব আজ নাইন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রোকোনুজ্জামান সাদী। এছাড়াও
ইসরাত জাহান ইলা – সহ সভাপতি, মুদাচ্ছির হোসেন জামিল- যুগ্ম-সাধারণ সম্পাদক, রাবেয়া বর্শিরি সাথী- সাংগঠনিক সম্পাদক, বিএম তাসমিয়া তামিম- অর্থ সম্পাদক, তানভীর আহমেদ খান- দপ্তর সম্পাদক, মো. শওকত জামিল- কার্যনির্বাহী সদস্য, মো. শামিম মিয়া- কার্যনির্বাহী সদস্য, সাব্বির আহমেদ- কার্যনির্বাহী সদস্য, জুবায়ের ইবনে আহমেদ – কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।
২০২৪ এর আন্ত:বিভাগ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে উদ্ভিদবিজ্ঞান বিভাগ ও রানার্সআপ হয়েছে অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা। এছাড়াও উচ্চমাধ্যমিক পর্যায় চ্যাম্পিয়ন হয়েছে টিম প্রলয় শিখা ও রানার্সআপ হয়েছে টিম বিচিত্রা।
চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি, ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। এছাড়াও অংশগ্রহণকারী সব শিক্ষার্থীদেরকে সার্টিফিকেট ও বিশেষ উপহার দেয়া হয়।

Leave a reply

Minimum length: 20 characters ::