শিবচরে বিপুল ভোটে জয়লাভ হয়ে কাউন্সিলর নির্বাচিত হবে গোলাম মোস্তফা

শিবচরে বিপুল ভোটে জয়লাভ হয়ে কাউন্সিলর নির্বাচিত হবে গোলাম মোস্তফা
মাদারীপুর প্রতিনিধি:
শেষ মুহূর্তের প্রচার-প্রচারণায় জমে উঠেছে শিবচর পৌরসভার  কাউন্সিলর নির্বাচন। সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন তিন জন প্রার্থী। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। এরা হলেন গোলাম মোস্তফা (পানির বোতল), হাসান মোহাম্মদ তৌহিদ (টেবিল ল্যাম্প), মোঃ মাহমুদুল আলম (উটপাখি) । আর ভোটাররা জানিয়েছেন তারা সৎ ও যোগ্য ব্যক্তিকেই ভোট দেবেন। আগামী ৯ মার্চ শিবচর পৌরসভার ৯ নং ওয়ার্ডে ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে এ উপনির্বাচন । শিবচর পৌরসভার ৯ নং ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ১ হাজার ৭০০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮৬৪ জন এবং নারী ভোটার ৮৩৬ জন। ১টি কেন্দ্রের ৫টি কক্ষে ভোট অনুষ্ঠিত হবে।
ভোটার শিউলি আকতার বলেন, ৯ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে যে তিনজন প্রার্থী দাঁড়িয়েছে তার মধ্যে গোলাম মোস্তফা খুব ভালো মনের মানুষ। তাকে আমরা বিপদে-আপদে সবসময় পাশে পাই। তার টাকা-পয়সা নাই কিন্তু মন অনেক বড়। এলাকার উন্নয়নের স্বার্থে আমরা তাকে ভোট দিব। আমরা চাই, ভোটের যেন সুষ্ঠু পরিবেশ থাকে।
৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী গোলাম মোস্তফা বলেন, আমি পানির বোতল প্রতীক নিয়ে এলাকায় গণসংযোগ করছি। এতে করে সাধারণ মানুষ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। মানুষ ৯নং ওয়ার্ডের  উন্নয়নের স্বার্থে পানির বোতল মার্কাকে ভোট দেবে। আমি বিপুল ভোটে জয়লাভ হয়ে কাউন্সিলর নির্বাচিত হব।
আলোকিত সমাজ গড়ার লক্ষে টেবিল ল্যাম্প মার্কায় ভোট চান কাউন্সিলর প্রার্থী হাসান মোহাম্মদ তৌহিদ ।
আরেক কাউন্সিলর প্রার্থী মোঃ মাহমুদুল আলম (উটপাখি) মার্কায় ভোট চান।
শিবচর উপজেলা নির্বাচন কর্মকর্তা এস.এম.এ. কাদের জানান,  শিবচর পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর সুমন দীর্ঘদিন ধরে বিদেশে বসবাস করার কারণে পদটি শূন্য হয়। তাই স্থানীয় সরকার নির্বাচন বিধিমালা মোতাবেক ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপনির্বাচন অনুষ্ঠানের তপশিল ঘোষণা করে। ১৩ ফেব্রুয়ারি মনোনয়নপত্র দাখিল, ১৫ ফেব্রুয়ারি যাছাই- বাছাই এবং ২৩ ফেব্রুয়ারি প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয় এবং আগামী ৯ মার্চ সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। ইভিএমের মাধ্যমেই ভোট নেওয়া হবে।
মাদারীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও অতিরিক্ত দায়িত্ব স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক নুসরাত আজমেরী হক বলেন, আপনারা জানেন ৯ মার্চ মাদারীপুরের শিবচর পৌরসভার ৯নং ওয়ার্ডের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিপূর্বে মাদারীপুর জেলার সকল নির্বাচন সুস্থ, সুন্দর ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। আমরা আশা রাখছি এবারো এই উপনির্বাচন সুস্থ, সুন্দর ও শান্তিপূর্ণ হবে ।

Leave a reply

Minimum length: 20 characters ::