আবারো দেশের গান, একক ও দলীয় নৃত্য পরিবেশন করে ৩টি পুরস্কার জিতলো অদ্রিজা সাহা

আবারো দেশের গান, একক ও দলীয় নৃত্য পরিবেশন করে ৩টি পুরস্কার জিতলো অদ্রিজা সাহা
প্রণব কুমার সাহা, মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের শিবচরে আবারো দেশের গান, একক ও দলীয় নৃত্য পরিবেশন করে ৩টি পুরস্কার জিতলোপ্রভাতী কিন্ডারগাটেন এর প্রথম শ্রেণীর মেধাবী ছাত্রী অদ্রিজা সাহা।
জানা যায়, শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রভাতী কিন্ডারগাটেন এর মাঠে কোরআন থেকে তেলাওয়াত, গীতাপাঠ, ছড়া  ও কবিতা আবৃত্তি, দেশের গান, একক ও দলীয় নৃত্য অনুষ্ঠিত হয় ।  এতে নাসারী, প্রি-ওয়ান, প্রথম, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণীর প্রায় শতাধিক ছাত্র-ছাত্রী অংশ নেয় । চলে রাত দশটা পর্যন্ত । এতে বিচারকের দায়িত্বে ছিলেন ৪-৫ জন। তাদের সঠিক বিচার বিশ্লেষণের মাধ্যমে বিজয়দের নাম ঘোষণা করা হয়। রাত ১১টা থেকে ১২টা পর্যন্ত চলে পুরস্কার বিতরণ অনুষ্ঠান । প্রভাতী কিন্ডারগাটেন এর অধ্যক্ষ এ. এস. এম বাবুল আশরাফ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আকাশ আহমেদ ও শিউলি আলম। এর আগে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) প্রভাতী কিন্ডারগাটেন এর বার্ষিক ক্রীয়া প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত হয়। সকালে জাতীয় পতাকা উত্তোলন ও উদ্বোধনী ভাষণ দেন শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন।
দিনব্যাপী এ খেলার  মধ্যে ছিল নাসারী ছেলে-মেয়েদের ৫০ মিটার দৌড়, বালতিতে বল নিক্ষেপ,
প্রি-ওয়ান ছেলে-মেয়েদের ৮০ মিটার দৌড়, বালতিতে বল নিক্ষেপ, প্রথম শ্রেণি ছেলে-মেয়েদের ৮০ মিটার দৌড়, বালতিতে বল নিক্ষেপ, দ্বিতীয় শ্রেণি ছেলেদের ১০০ মিটার দৌড়, মোরগ লড়াই ও মেয়েদের ১০০ মিটার দৌড় ও পুকুর -পাড়, তৃতীয়
শ্রেণি ছেলেদের ১০০ মিটার দৌড়, মোরগ লড়াই ও মেয়েদের ১০০ মিটার দৌড় ও ভারসাম্য দৌড়,
চতুর্থ শ্রেণি ছেলেদের ১৫০ মিটার দৌড়, মোরগ লড়াই ও মেয়েদের  ভারসাম্য দৌড়, দড়ি লাফানো, অংক দৌড়, পঞ্চম শ্রেণি ছেলেদের ২০০ মিটার দৌড়, মোরগ লড়াই ও মেয়েদের  ভারসাম্য দৌড় অংক দৌড়। এছাড়াও ছিল সকল শ্রেণীর ছাত্র-ছাত্রীদের জন্য মনের মত সাজ, মায়েদের জন্য চেয়ার সিটিং, বাবাদের জন্য হাঁড়ি ভাঙ্গা।

Leave a reply

Minimum length: 20 characters ::