সাতক্ষীরার শ্যামনগরে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু

সাতক্ষীরার শ্যামনগরে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু

শহীদুজ্জামান শিমুল সাতক্ষীরা : সাতক্ষীরার শ্যামনগরে পৃথক ঘটনায় দুই জনের মৃত্য হয়েছে। বৃহষ্পতিবার রাতে উপজেলার পাতড়াখোলা ও লক্ষীখালি এলাকায় এ দূর্ঘটনাটি দুটি ঘটে।

নিহতরা হলেন, শ্যামনগর উপজেলার গোপালপুর গ্রামের কেশব চন্দ্র দাসের ছেলে সন্ন্যাসী চরণ দাস (৪৮) ও লক্ষীপুর গ্রামের হযরত আলী গাইনের ছেলে উজ্জ্বল হোসেন (২৭)।

নিহতের স্বজনরা জানান, বৃহষ্পতিবার সন্ধ্যার পর রমজাননগর থেকে ট্রাক যোগে বিচলী নিয়ে আসছিলেন সন্ন্যাসী দাস। পথিমধ্যে পাতড়াখোলা মসজিদের সামনে ঝুলে থাকা বৈদ্যুতিক তার তার শরীরে স্পৃষ্ট হয়ে রাস্তায় ছিটকে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. শাকির হোসেন তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, রাত ৯টার দিকে উজ্বল হোসেন তার নিজ বাড়ি থেকে ভাত খেয়ে লক্ষীখোলা গ্রামের একটি মৎস্য ঘেরে যান। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, রাতের কোন এক সময় মৎস্য ঘেরে পানি দেওয়ার জন্য ইঞ্জিন চালিত সেলো মেশিনে চালু করার সময় এতে জড়িয়ে তার মৃত্যু হয়।

শুক্রবার সকালে স্থানীয়রা সেলো মেশিনে জড়ানো অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে তার স্বজনদের খবর দেন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল কালাম আজাদ দুটি ঘটনা নিশ্চিত করে জানান , নিহতদের মরদেহ উদ্ধারসহ ঘটানাস্থল পরিদর্শন করা হয়েছে। দূর্ঘটনার বিষয় দুটি তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মরদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::