বাঁচতে চান মিরসরাইয়ের ক্যান্সার আক্রান্ত মমতাজ

বাঁচতে চান মিরসরাইয়ের ক্যান্সার আক্রান্ত মমতাজ
ছবিঃসংগ্রহীত

মিরসরাই প্রতিনিধি::::

সবার মতই স্ত্রী-সন্তান নিয়ে সুখী জীবনের স্বপ্ন দেখতেন চট্টগ্রামের ১৪নং হাইতকান্দি ইউনিয়নের মধ্যেম কুরুয়া গ্রামের নিজাম উদ্দিনের স্ত্রী মমতাজ বেগম (৩৮)।সাইফা, নাজিফা ও সাদিকা নামে তিনটি শিশু সন্তান রয়েছে মমতাজের। কিন্তু হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকের শরাপন্ন হলে ধরা পড়ে ব্রেস্ট ক্যান্সার।

এ যেন মাথায় আকাশ ভেঙ্গে পড়ার অবস্থা। পরে ডাক্তারদের পরার্মশে ব্যয়বহুল এই চিকিৎসা খরচ মেটাতে গিয়ে তিনি এখন সর্বস্বান্ত।

তিন শিশু সন্তানের জন্য বাঁচতে চান মমতাজ বেগম (৩৭)। মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসায় ইতিমধ্যে নিজের সবকিছু শেষ হয়ে গেছে তার। এখন অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না।

মমতাজ বেগম জানান, শরীরের বিভিন্ন স্থানে ব্যাথা শুরু হলে চিকিৎসকের শরনাপন্ন হই। চেকআপের পর ২০২২ সালের অক্টোবরে আমার ব্রেস্ট ক্যান্সার ধরা পড়ে। এরপর দেশের বিভিন্ন চিকিৎসকের পরামর্শে চিকিৎসা নেন। শারীরিক কোন উন্নতি না হওয়ায় পরে চিকিৎসকদের পরামর্শে ভারতের ভেলোর সিএমসি হাসপাতালে চিকিৎসা করান। ইতিমধ্যে ৬ টি কেমো ও ৬ টি ইনজেকশন দেওয়া হয়েছে। প্রতি তিন মাস পরপর ফলোআপ করতে হয় এবং আরো একাধিক কেমো দিতে হবে। তিনি আরো জানান, চিকিৎসা করাতে গিয়ে প্রায় ১৫ লাখ টাকা খরচ হয়েছে। নিজের কাছে যা ছিলো ও আত্মীয়-স্বজনদের সহযোগিতায় এই পর্যন্ত চিকিৎসা করেছেন। পুনরায় তাকে ভারতে যেতে হবে। কিন্তু অর্থের অভাবে তা সম্ভব হচ্ছে না। তাই তিনটি অবুঝ শিশুর মুখের দিকে তাকিয়ে সমাজের বিত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে তার চিকিৎসার্থে সহযোগিতার জন্য অনুরোধ করেন মমতাজ।

যেভাবে সহযোগিতা করা যাবে
বিকাশ নং ০১৮২২৬৮০১১১ (মমতাজ)
ব্যাংক একাউন্ট নং
মমতাজ বেগম
০৮১৪৪০১০২০৮৪১
সোনালী ব্যাংক পিএলসি, মিরসরাই শাখা, চট্টগ্রাম।

Leave a reply

Minimum length: 20 characters ::