কালকিনিতে ঘূর্ণিঝড়ে নিহত পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান

কালকিনিতে ঘূর্ণিঝড়ে নিহত পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান
প্রণব কুমার সাহা, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের কালকিনিতে ঘূর্ণিঝড়ে নিহত পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। শনিবার (১৮ নভেম্বর)উপজেলার এনায়েত নগর ইউনিয়নের ক্ষতিগ্রস্ত আবুল কালাম হাওলাদারকে এ অনুদান প্রদান করা হয়।জানা যায়, গতকাল ঘূর্নিঝড়ের সময় কালকিনি উপজেলার এনায়েত নগর ইউনিয়নের আবুল কালাম হাওলাদারের বসত ঘরের উপরে একটি গাছ ভেঙ্গে পড়ে। এতে ঘরের ভিতরে থাকা তার শাশুড়ি শাহনাজ বেগম (৫৫) নিহত হন।
নিহত শাহনাজ বেগম উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের পশ্চিম আলিপুর গ্রামের সোবহান মৃধার স্ত্রী। তিনি মেয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন।এ ঘটনার খবরে মাদারীপুর জেলা প্রশাসনের পক্ষ হতে জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মারুফুর রশিদ খানের নির্দেশনায় কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার দাশ আজ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের পরিবারকে নগদ ২০,০০০ টাকা এবং খাদ্যসামগ্রী প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ কায়েসুর রহমান, এনায়েতনগর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম, পূর্ব এনায়েতনগর ইউনিয়নের চেয়ারম্যান নেয়ামুল আকন, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ সহ স্থানীয় গ্রামবাসী।
উল্লেখ্য, গতকাল ভয়াবহ ঘূর্ণিঝড় মিধিলি উপকূলবর্তী এলাকা সহ বিভিন্ন জেলায় আঘাত হানে।এতে বিভিন্ন এলাকার কয়েক সহস্রাধিক গাছ উপড়ে পড়া সহ ক্ষতি হয় ।

Leave a reply

Minimum length: 20 characters ::