পাবনার আমিনপুর থানায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

পাবনার আমিনপুর থানায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
পাবনা জেলা প্রতিনিধি:
বিএনপি-জামাতের সন্ত্রাস, নৈরাজ্য, প্রধান বিচারপতির বাসভবনে হামলা ও বিরুদ্ধে পাবনার বিভিন্ন অঞ্চলসহ আমিনপুর থানার জাতসাখিনী ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতারা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করেছে।
আজ রবিবার বার (২৯ অক্টোবর, ২০২৩) বিকেল ৩টার দিকে আমিনপুর থানার নতুন বাজার মহাসড়ক থেকে জাতসাখিনী ইউনিয়নের-৭নং ওয়ার্ডের আপামর জনসাধারণের বন্ধু এ.বি.এম কামরুল ইসলাম (কাবুল মন্ডল) এর নেতৃত্বে এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয়।
মিছলটি এলাকার প্রধান প্রধান সড়ক ও গ্রাম অভিমুখী পার্শ্বসড়ক প্রদক্ষিণ করে আমিনপুর নতুন বাজারের পথ সভায় মিলিত হয়।
এ সময় বক্তব্য দেন- স্থানীয় আওয়ামী নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ। সাধারণ জনগণের মুখে ধ্বনিত আওয়ামীলীগ সরকার বারবার দরকার। আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। আওয়ামী লীগ সরকার জাতির ভাগ্য পরিবর্তনের সরকার। আমরা আবারও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই।
এ সময় জাতসাখিনী ইউনিয়ন আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক এ.বি.এম. কামরুল ইসলাম (কাবুল মন্ডল) প্রধান অতিথির বক্তব্যে সকলকে উদ্দেশ্যে করে বলেন, একটি কুচক্রি মহল এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার পায়তারা করছে। বর্তমান সরকার প্রধান দেশের তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী। শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বিএনপি-জামায়াত ব্যাহত করতে চায়।
তাই জমাত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল নেতাদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।
আগামী সংসদ নির্বাচনেও শেখ হাসিনার হাত মজবুত করে আবারও ক্ষমতায় আনার প্রত্যাশা ব্যক্ত করেন। সাধারণ মানুষের কাছে উন্নয়নের চিত্র তুলে ধরেন ও উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় পুণরায় ভোট দিয়ে জয়যুক্ত করতে সম্মিলিতভাবে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হন।
তিনি বলেন, বিএনপি-জামায়াত সন্ত্রাসী কার্যকলাপ করে সংবিধান বহির্ভূতভাবে আর ক্ষমতায় যাওয়া যেতে পারবে না। এ দেশে আর কখনো সংবিধান বহির্ভূত ভাবে নির্বাচন হবে না। তাই বাংলার মানুষ স্বাধীনতা বিরোধী কাউকে আর কখনো ক্ষমতায় নিয়ে আসবেনা। তাই দেশের শান্তিময় পরিবেশ যারা নষ্ট করার চেষ্টা করবে তাদেরকে রাজনৈতিক ভাবে উচিত জবাব দেওয়া হবে।

Leave a reply

Minimum length: 20 characters ::