বাফা মগবাজার শাখার আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা

বাফা মগবাজার শাখার আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা
মো: রাকিব হাসান : গত ৩০ সেপ্টেম্বর শনিবার বিকেল ৫ টায় বুলবুল একাডেমী অফ ফাইন আর্টস (বাফা) মগবাজার শাখার উদ্যোগে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্র মিলনায়তনে এই আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগীত বিষয়ক মাসিক ‘সরগম’ পত্রিকার সম্পাদক কাজী রওনাক হোসেন। বিশেষ অতিথি হিসেবে আরো ছিলেন বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান (গ্রেড-১) জনাব মো: আরিফুর রহমান অপু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাফার সিনিয়র সভাপতি ও সাবেক সম্পাদক জনাব নুরুর রহমান পলাশ।
অনুষ্ঠানের প্রথম পর্বে আগত অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাফার শিক্ষার্থীরা। তারপর আগত অতিথিরা বক্তব্য রাখেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাফা মগবাজার শাখার উপধ্যাক্ষ সৈয়দা তিনা সালাম। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন বাফা মগবাজার শাখার আবৃত্তি প্রশিক্ষক জনাব শফিকুল ইসলাম বাহার। সম্মিলিত কন্ঠে সবাই জাতীয় সংগীত করেন। তারপর কয়েকজন অভিবাবক তাদের অভিব্যাক্তি প্রকাশ করেন।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজন। এসময় বাফা মগবাজার শাখার শিক্ষার্থীরা গান, নাচ, আবৃত্তি পরিবেশন করেন। এছাড়াও শিক্ষার্থীদের আঁকা ছবি প্রদর্শন করা হয়। অনুষ্ঠানে আরো সংগীত পরিবেশন করেন বিশিষ্ট সংগীত শিল্পী সৈয়দা তিনা সালাম ও নুরুর রহমান পলাশ সহ আরো অনেকে।

Leave a reply

Minimum length: 20 characters ::