শিবচর হাইওয়ে থানা পুলিশের ‘হ্যালো এইচপি অ্যাপস’ ইনষ্টলেশন কার্যক্রমের উদ্বোধন ও কমিনিউনিটি পুলিশিং সভা

শিবচর হাইওয়ে থানা পুলিশের ‘হ্যালো এইচপি অ্যাপস’ ইনষ্টলেশন কার্যক্রমের উদ্বোধন ও কমিনিউনিটি পুলিশিং সভা
প্রণব কুমার সাহা, মাদারীপুর প্রতিনিধি:
শিবচর হাইওয়ে থানা পুলিশের ‘হ্যালো এইচপি অ্যাপস’ ইনষ্টলেশন কার্যক্রমের উদ্বোধন ও কমিনিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার(২৩ সেপ্টেম্বর) দুপুরে শিবচর হাইওয়ে থানা পুলিশের আয়োজনে পাঁচ্চর গোলচত্বর সংলগ্ন মাছের আরতের পাশে এ সভা অনুষ্ঠিত হয়। সভায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়ন ফরিদপুর সহকারী পুলিশ সুপার (ফরিদপুর সার্কেল)
মোঃ মারুফ হোসেন। শিবচর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাকিল আহমেদের সভাপতিত্বে ও পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ হেল বাকীর সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন সার্জেন্ট জয়ন্ত সরকার, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এমদাদুলক হক,  নিহারঞ্জন, আরিফ হোসেনসহ আরো অনেকেই । সভায় স্থানীয় বাস, ট্রাকসহ পরিবহন চালক ও সংশ্লিষ্টসহ সাধারণ মানুষের মাঝে লো এইচপি মোবাইল অ্যাপসের সুবিধা এবং মহাসড়কে রক্ষার্থে আলোচনা করা হয়। এবং স্মার্টফোনে অ্যাপসার্ট ইনষ্টলেশন করে ব্যবহারের নিয়মকানুন দেখানো হয়।
শিবচর হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, হ্যালো এইচপি’র মাধ্যমে সম্মানিত নাগরিকবৃন্দ নানা ধরনের সুবিধা পাবেন। এর মাধ্যমে হাইয়েতে ঘটে যাওয়া যেকোন অভিযোগ পাঠানো যাবে। মহাসড়কের গুরুত্বপূর্ণ তথ্যের লাইভ আপডেট। জরুরী সাহায্য চেয়ে তথ্য পাঠানো, হাইওয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ রিজিয়ন ভিত্তিক সকল সিনিয়র অফিসার ও হাইওয়ে থানার মোবাইল নম্বর থাকছে। মহাসড়ক সংলগ্ন ও নিকটবর্তী সকল হাসপাতাল ও ফায়ার সার্ভিস স্টেশনসমূহের মোবাইল নম্বর থাকছে।অ্যাপস ব্যবহারের মাধ্যমে ব্যবহারকারীগণ হাইওয়ের সকল তথ্য পাবেন একই সাথে সেবাও নিতে পারবেন।

Leave a reply

Minimum length: 20 characters ::