টেকনাফ মডেল থানা পুলিশের জালে আটক ২৩লাখ টাকা ছিনতাই মামলার আসামী

টেকনাফ মডেল থানা পুলিশের জালে আটক ২৩লাখ টাকা ছিনতাই মামলার আসামী

মুহাম্মদ কিফায়তুল্লাহ(টেকনাফ):কক্সবাজারের টেকনাফ সড়কে গাড়ি থামিয়ে বিকাশ ব্যবসায়ীর কাছ থেকে আলোচিত ২৩ লাখ টাকা ছিনতাইয়ের মূলহোতাসহ বিভিন্ন অপরাধে অর্ধডজন মামলার পলাতক আসামী ডাকাত ইসহাককে গ্রেফতার করেছে টেকনাফ মডেল থানা পুলিশ।

সুত্র জানায়,গতকাল ১১ সেপ্টেম্বর রাত ১০টারদিকে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ জোবায়ের সৈয়দ এর নির্দেশনায় টেকনাফ মডেল থানার এএসআই মোশারফ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ২৪নং লেদা রোহিঙ্গা ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে দক্ষিণ আলীখালীর মৃত আব্দুল কাদেরের পুত্র ডাকাত সদস্য মোঃ ইসহাককে আটক করে। সংঘবদ্ধ অপরাধী চক্রের এই সদস্যকে আটকের সংবাদ ছড়িয়ে পড়লে স্থানীয় জনমনে স্বস্তির নিঃশ্বাস দেখা দেয়।
ধৃত ইসহাক দীর্ঘদিন ধরে বিশাল স্বশস্ত্র বাহিনী গঠন করে টেকনাফ সড়কে ডাকাতি, ছিনতাই, পাহাড়ি এলাকায় অপহরণ করে মুক্তিপণ আদায় চক্রের সক্রিয় সদস্য এবং পুলিশ এসল্ট মামলার পরোয়ানাভূক্ত আসামী। ধৃত ডাকাত ইসহাকের বিরুদ্ধে জি/আর মামলা নং-(১৪/২০০৪),জি/আর (৩৬৮/২০১৪), জি/আর (৭১০/২০১৫), জি/আর (৬০১/২০১৫) সহ অর্ধডজন মামলার ওয়ারেন্ট রয়েছে। ২০১৪ সালে হ্নীলা উত্তর আলীখালীর বিকাশ ব্যবসায়ী দেলোয়ার টেকনাফ থেকে হ্নীলায় ফেরার পথে স্বশস্ত্র গ্রæপ নিয়ে প্রধান সড়কে মোটর বাইক থামিয়ে ২৩লাখ টাকা ছিনতাইয়ের পর আলোচনায় আসে। সে চিহ্নিত অপরাধী প্রভাবশালী গ্রুপের ছত্রছায়ায় নানা অপরাধ করে জনজীবনকে দুর্বিসহ করে তুলেছে।
টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ জোবায়ের সৈয়দ জানান,১২সেপ্টেম্বর সকালে ধৃত ডাকাত সদস্য ইসহাককে সংশ্লিষ্ট অপরাধের মামলায় আদালতে প্রেরণ করা হয়। আদালত এই অপরাধীকে জেল হাজতে পাঠিয়েছেন।এলাকার সাধারণ মানুষ চিহ্নিত সব অপরাধীদের আইনের আওতায় এনে সমাজে শান্তি প্রতিষ্ঠার জন্য টেকনাফে দায়িত্বরত সকল প্রশাসনের আন্তরিক হস্তক্ষেপ কামনা করেছেন।

Leave a reply

Minimum length: 20 characters ::