জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

মেহরাজ হোসেন (মিরসরাই প্রতিনিধি): চট্টগ্রামের মিরসরাইয়ে জমি নিয়ে বিরোধের জেরে রোহান উদ্দিন (৬৫) নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার (০৮ সেপ্টেম্বর) রাত ১ টার দিকে উপজেলার ইছাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড় বহদ্দার গ্রামে বৃন্দু মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা এই বাড়ির মৃত  ছোকধন মিয়ার ছেলে।

বৃদ্ধার লাশ বাড়ি থেকে জোরারগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এই ঘটনায় এখনো পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, দাউদুল ইসলামের সঙ্গে প্রতিবেশী নিহত রোহান উদ্দিনের সাথে সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার রাতে দাউদুল ইসলাম তার লোকদের নিয়ে বৃদ্ধা রোহান উদ্দিনকে হামলা করতে আসলে বদ্ধা রোহান উদ্দিন দা দিয়ে দাউদুল ইসলামে  লোক মনিরুল ইসলামকে জখম করে। পরে দাউদুল ইসলাম ও মনিরুল ইসলামে নেতৃত্ব বৃদ্ধা রোহানের উপর হামলা চালালে সেই গুরুত্বর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে  বৃদ্ধা রোহান উদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎক মৃত ঘোষণা করেন।

বৃদ্ধার স্ত্রী শিরিনা আক্তার বলেন, ‘আমার স্বামীর সাথে কারো সাথে জামেলা হইছে কিনা আমি জানিনা। আমার স্বামীর লাশ এনে দেন আমরা স্বামীর দাফন চাই।’

চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মো. মনিরুল ইসলাম বলেন, বৃদ্ধাকে হত্যা করা হয়েছে। ঘটনার সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা গ্রহণে পুলিশ তদন্ত করছে।

Leave a reply

Minimum length: 20 characters ::