ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শিক্ষার্থীদের হামলায় গাড়ী চালক আহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শিক্ষার্থীদের হামলায় গাড়ী চালক আহত
মেহরাজ হোসেন(মিরসরাই প্রতিনিধি) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চট্টগ্রামের মিরসরাইয়ে  গ্রীষ্মকালীন  খেলাকে কেন্দ্র করে শিক্ষার্থীদের হামলায়  গাড়ীর চালককে মারধর ও ভাংচুরের ঘটনা ঘটে।
বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মিরসরাই উপজেলার মিঠাছড়া অংশে  এ ঘটনা ঘটে। এসময় মহাসড়কে তীব্র যানযটের সৃষ্টি হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, গ্রীষ্মকালীন খেলাকে কেন্দ্র করে প্রতিদিন উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছড়া অংশে হতাহতের ঘটনা ঘটছে। বুধবার দুপুরে খেলা শেষে শিক্ষার্থীরা ফিরে যাওয়ার জন্য মহাসড়কে গাড়ীকে থামানো চেষ্টা করে। পরে গাড়ী থামার পর জোরপূর্বক গাড়ীতে উঠে যায় একপর্যায়ে চালকের সাথে কথা কাটাকাটির মধ্য হামলা করে শিক্ষার্থীরা। এতে গাড়ী ভাংচুর চালায় তারা পরে চালককে আহত করে গাড়ীর চাবি নিয়ে চলে যায়।
গাড়ির চালক মো: আনোয়ার হোসেন মঞ্জু (২৬) জানান, কিছু ছেলে জড়ো হয়ে মহাসড়কে দাঁড়ানোর জন্য সিগনাল দেয়। পরবতর্তীতে আমি গাড়ী থামিয়ে তাদের সাথে কথা বলার একপর্যায়ে আমাকে কিল গুষি দিয়ে গাড়ীর গ্লাস ভেঙ্গে চাবি নিয়ে চলে যায়।
জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের সহকারি উপ-পরিদর্শক এমরান হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে মহাসড়কে গাড়ী চলাচল স্বাভাবিক করি। আমরা জড়িতদের ব্যাপারে খোঁজ নিচ্ছি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a reply

Minimum length: 20 characters ::