মিরসরাইয়ের সুমনকে ফেনসিডিল-গাঁজাসহ ধরলো র‌্যাব

মিরসরাইয়ের সুমনকে ফেনসিডিল-গাঁজাসহ ধরলো র‌্যাব

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের মিরসরাইয়ের মাদক ব্যবসায়ী মো. সুমনকে (৩০) ১৫০ বোতল ফেনসিডিল ও ২০ কেজি গাঁজাসহ ধরেছে র‌্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও আরেকটি পিকআপকে জব্দ করা হয়।

মঙ্গলবার (০৫ সেপ্টেম্বর) দুপুরে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে বিষয়টি জানায় র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) তাপস কর্মকার।মাদক ব্যবসায়ী সুমন উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মৃত নুরুল হকের ছেলে।

র‌্যাব জানায়, গত  ৪ সেপ্টেম্বর চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন নতুন ব্রীজ-বহদ্দারহাট পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে মাদক ব্যবসায়ী সুমনকে আটক করা হয়।এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ২টি গাড়ি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী সুমন জানায়, সে এবং পলাতক আসামী ড্রাইভিং পেশার আড়ালে পরস্পর যোগসাজসে ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ফেনসিডিল এবং গাঁজা সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক সেবনকারী এবং মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারি ও খুচরা বিক্রয় করে থাকে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লাখ ৫০ হাজার টাকা।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তার করা হয়েছে বলে র‌্যাব জানায়।

Leave a reply

Minimum length: 20 characters ::