বাকেরগঞ্জে  র‌্যাব পরিচয়ে চাঁদাবাজ গ্রেফতার

বাকেরগঞ্জে  র‌্যাব পরিচয়ে চাঁদাবাজ গ্রেফতার
সুরুজ তালুকদার(বাকেরগঞ্জ): বাকেরগঞ্জ উপজেলার কালীগঞ্জ বাজার থেকে র‌্যাব পরিচয়ে চাঁদার টাকা গ্রহণ করতে এসে নাসির (৫১) নামের প্রতারক বাকেরগঞ্জ থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন।
১৩ আগষ্ট সকাল ১০ টায় কালীগঞ্জ বাজারের অটোরিকশার গ্যারেজ মালিক ইয়াকুব আলী মৃধার পুত্র শহীদ মৃধার ঘরে পূর্বের নির্ধারিত চাঁদার টাকা নিতে আসেন বরিশাল সিটি কর্পোরেশনের ১১ নং ওয়ার্ডের সৈয়দ মাইন উদ্দিন এর পুত্র নাসির ও সুমন মল্লিক।
অটোরিকশা গ্যারেজ মালিক শহীদ মৃধা জানান, ১ মাস আগে  র‌্যাবের পোশাক পরিধান করে  র‌্যাব পরিচয় দিয়ে আমার বাসায় আসেন নাসির ও রুপাতলীর মনির মল্লিক।আমাকে  র‌্যাবের লোক ৫ লাখ টাকা দিতে হবে কারন তোর অটোরিকশার গ্যারেজ আছে। আমি তখন টাকা দিতে অস্বীকার করলে আমার মাথায় পিস্তল ঠেকিয়ে দেয়। তখন আমার স্ত্রী দেখে কান্নাকাটি করে ধারদেনা করে ৪০ হাজার টাকা দেয়। আবার কিছুদিন পরে এসে ৩৫ হাজার টাকা নেয়। আমরা তাদের দেড় লক্ষ টাকা দিতে রাজি হই। তাদের দাবিকৃত বাকি টাকা নিতে আজ সকাল বেলা নাসির ও মনির আমার ঘরে আসে। আজ পুনরায় আবার ৫০ হাজার টাকা তারা দাবি করেন। তখন তাদের আচার-আচরনে  সন্দেহ হলে তাদের বাসায় বসতে বলে  প্রথমে স্থানীয় লোকজনদের খবর দেই। স্থানীয় লোকজনের তোপের মুখে নাছিরের সাথে থাকা মনির নামের লোকটি পালিয়ে যায়। তখন  স্থানীয় লোকজন নাসিরের  পরিচয় জানতে চাইলে সঠিক পরিচয় দিতে পারেনা।
পরে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দিলে এসআই রিয়াজ তার সঙ্গীও ফোর্স নিয়ে এসে নাসিরকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।এ বিষয়ে বাকেরগঞ্জ থানার এসআই রিয়াজ জানান, নাছিরকে থানা হেফাজতে রাখা হয়েছে। তার সাথে থাকা একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। শহীদ মৃধার লিখিত অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাকসুদুর রহমান জানান, র‌্যাব পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগে নাছির নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। বাদির লিখিত অভিযোগ পেলেই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a reply

Minimum length: 20 characters ::