সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামীতে আবারো জননেত্রী শেখ হাসিনাই প্রধানমন্ত্রী হবেন – চীফ হুইপ

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামীতে আবারো জননেত্রী শেখ হাসিনাই প্রধানমন্ত্রী হবেন – চীফ হুইপ
মাদারীপুর প্রতিনিধি : বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের ৬ বারের সফল সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন বলেছেন, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামীতে আবারো জননেত্রী শেখ হাসিনাই প্রধানমন্ত্রী হবেন।শনিবার(১৮ মার্চ) দুপুরে শিবচরের উমেদপুর ওজিফা রবিউল্লাহ লাইসিয়াম উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত ৪ তলা নূর-ই-আলম চৌধুরী একাডেমিক ভবনের শুভ উদ্বোধন  শেষে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও ম্যানেজিং কমিটির সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময়ে বিশেষ অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ইসমাইল ফকিরের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন মাদারীপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ তানভীর ইসলাম,শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ: লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: রাজিবুল ইসলাম, পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান, শিবচর পৌরসভার সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন খান, শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ডা: মো: সেলিম, পৌরসভা আওয়ামীলীগ সভাপতি তোফাজ্জেল হোসেন খান, আওয়ামীলীগ  নেতা ফোরকান খানসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন ।
চীফ হুইপ তার বক্তব্যে বলেন, আপনারা জানেন যে নির্বাচন আসলে অনেক রকমের ষড়যন্ত্র হয়। সকল ষড়যন্ত্র আপনাদেরকে মোকাবেলা করতে হবে। শিবচরের মাটি শেখ হাসিনার ঘাঁটি। শিবচর নিয়ে আমরা কোন চিন্তা করি না। আপনাদেরকে মনে রাখতে হবে আমাদের আগামীর প্রজন্মের জন্য সামনে আমাদের খুব গুরুত্বপূর্ন সময়। এই সময়ে যদি আমরা পিছিয়ে যাই তাহলে আগামী প্রজন্মের জন্য আমরা উন্নত বাংলাদেশ রেখে যেতে পারবো না।’
চীফ হুইপ তার বক্তব্যে আরও বলেন, এই পদ্মা সেতুর সুফল জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী আমাদের দিয়েছেন। সেটাকে শতভাগ কাজে ব্যবহার করে পৃথিবীর উন্নত দেশগুলো যেভাবে কাজ করে, যে মানের চলাফেরা করে, যে মানের ব্যবসা বানিজ্য করে, তাদের কাছে যে মানের আন্তার্জাতিক সুযোগ সুবিধা আছে, আশা করি আমরাও সেই মানের প্রতিষ্ঠান গড়ে তুলতে পারবো। পদ্মা সেতুর সুফলকে কাজে লাগিয়ে পদ্মা পাড়ের এই শিবচরকে আন্তর্জাতিক মানের জনপদ হিসেবে গড়ে তোলা হবে।’এর আগে চিফ হুইপ উপজেলার মানিকপুর ইসলামীয়া দাখিল মাদ্রাসার নতুন ৪ তলা ভবন উদ্বোধন করেন এবং মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও ম্যানেজিং কমিটির সাথে মতবিনিময় করেন।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি

সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই: খুরশিদ আলম