নরসিংদীতে ট্রেনের ধাক্কায় পিকআপ ভ্যানের ৩ যাত্রী নিহত

নরসিংদীতে ট্রেনের ধাক্কায় পিকআপ ভ্যানের ৩ যাত্রী নিহত
নরসিংদী: নরসিংদীর রায়পুরায় রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় পিকআপ ভ্যানের তিন যাত্রী নিহত হয়েছেন।  শনিবার (০৪ মে) দুপুরে উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- নেত্রকোনা জেলার পূর্বধলা কালীহর মাইজপাড়ার চাঁন মিয়ার ছেলে সুজাত মিয়া (২৫), একই এলাকার আবদুর রশিদের ছেলে শাহীন মিয়া (২৩) ও ইব্রাহিম খানের ছেলে আনিস খান (২৪)।আহতরা হলেন, পিকআপ ভ্যানের ড্রাইভার গোপালগঞ্জ জেলার লুৎফর রহমান মুন্সির ছেলে ইমরান হোসেন (২৮) ও নেত্রকোনা জেলার আবদুল জলিলের ছেলে শাজাহান মিয়া (২০)।স্থানীয়রা জানায়, দুপুর সোয়া ১টার দিকে রায়পুরা-নরসিংদী আঞ্চলিক সড়কের পাশে হাসনাবাদ বাজার রেলক্রসিং পার হচ্ছিল একটি পিকআপ ভ্যান। পিকআপ ভ্যানটি রেললাইনের উপর উঠলে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেন পিকআপ ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় পিকআপ ভ্যানটি। এতে ঘটনাস্থলেই সুজাত ও আনিস মারা যান এবং তিনজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে শাহীন নামে আরো একজন মারা যান।
পিকআপ ভ্যানের ড্রাইভার ইমরান হোসেন   বলেন, আমরা বাংলালিংক টাওয়ারের সয়েল টেস্ট করার জন্য ঢাকা থেকে রায়পুরায় যাচ্ছিলাম। পথে প্রচুর বৃষ্টি থাকার কারণে ট্রেন দেখতে পাইনি। এছাড়া ক্রসিংয়ে কোনো গেটম্যান ছিল না। যে কারণে এ দুর্ঘটনা ঘটে।

নরসিংদী রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইমায়েদুল জাহেদী বলেন, ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে নরসিংদী রেলওয়ে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। তাদের পরিবারের সঙ্গে আলোচনা সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

পুঁজিবাজারে সূচকের বড় পতন

পুরান ঢাকার কেমিক্যাল কারখানাগুলো দ্রুত সরানোর সুপারিশ