মিরপুরে বৃষ্টি, টসে বিলম্ব

মিরপুরে বৃষ্টি, টসে বিলম্ব
স্পোর্টস ডেস্ক : টানা দুই ম্যাচ জিতে এরইমধ্যে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেছে বাংলাদেশ। আজকের ম্যাচটি জিতলেই তৈরি হবে নতুন ইতিহাস।যে কোনো ফরম্যাটে এই প্রথম অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জিতবে টাইগাররা। কিন্তু বৃষ্টি বাধায় নির্ধারিত সময়ে টস করাই সম্ভব হয়নি। খেলাও শুরু হবে দেরিতে।
পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় ম্যাচে শুক্রবার মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। নির্ধারিত সময় অনুযায়ী সন্ধ্যা ৬টায় শুরু হওয়ার কথা ছিল ম্যাচটি। আর সাড়ে পাঁচটায় টস হওয়ার কথা ছিল। কিন্তু অঝোরে বৃষ্টি টস ও ম্যাচ দুটোই থামিয়ে দিয়েছে।

মাঝে পৌনে ছয়টার দিকে বৃষ্টি কমলে মাঠকর্মীরা কভার সরিয়ে নেওয়ার প্রস্তুতি নেন। ক্রিকেটাররাও মাঠে নেমে ওয়ার্ম আপ শুরু করেন। কিন্তু এমন সময় আবারও শুরু হয় বৃষ্টি। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত মিরপুরে থেমে থেমে চলছে বৃষ্টি।

তবে শের-ই- বাংলা ক্রিকেট স্টেডিয়ামের পানি নিষ্কাশন ব্যবস্থা খুবই উন্নত। বৃষ্টি থামলে দ্রত নেমে যায় পানি। এরপর দ্রুত মাঠ শুকিয়ে খেলা শুরু করা যায়। তবে সময় যত গড়াবে, ওভার কর্তনের আশঙ্কা তত বেড়ে যাবে। সন্ধ্যা ৭টা ১০ মিনিটের মধ্যে খেলা শুরু না হলে ম্যাচ গড়াবে কার্টেল ওভারে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

সারা দেশে ‘হিট স্ট্রোকে’ ৮ জনের মৃত্যু

কারাগারেও মাদকের আখড়া