মোদীর সঙ্গে বৈঠকের আগে মন্ত্রিসভার বৈঠক ডাকলেন মমতা

মোদীর সঙ্গে বৈঠকের আগে মন্ত্রিসভার বৈঠক ডাকলেন মমতা
কলকাতা: আগামী লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে বুধবার দিল্লি যাচ্ছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। ওই দিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠকও আছে তার।

বুধবার দিল্লিতে তৃণমূল কংগ্রেসের চেয়ারপার্সন হিসেবে প্রথম বৈঠকে থাকবেন তিনি। ওই দিনই প্রধানমন্ত্রীর সঙ্গে তার দেখা করার কথা।

সূত্রের খবর, নিজের মন্ত্রিসভার বৈঠকটি আগামী ২ আগস্ট হওয়ার কথা ছিল। তবে তড়িঘড়ি বৈঠক কেন সে ব্যাপারে মন্ত্রীদের জানায়নি মুখ্যমন্ত্রীর সচিবালয়। সোমবার কলকাতা ও আশেপাশের জেলার মন্ত্রীদের বৈঠকে থাকতে বলা হয়েছে।

জানা গেছে, সোমবার কোনো বড় ঘোষণা দিতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। তা মন্ত্রিসভায় অনুমোদন করিয়ে নেওয়া হবে। তাই প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার আগে তড়িঘড়ি করে সোমবার নিজের মন্ত্রিসভার সাথে বৈঠক করতে চান মুখ্যমন্ত্রী।

প্রধানমন্ত্রী সাক্ষাতের সময় দিয়েছেন বলে আগেই জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। এছাড়া একুশে জুলাইয়ের দলের শহীদ দিবসের মঞ্চ থেকে দ্রুত মোদী বিরোধী জোট গঠনের ডাক দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দিল্লি সফরে একাধিক রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক হতে চলেছে তার। তৃতীয়বারের জন্য পশ্চিমবঙ্গের ক্ষমতা দখলের পর মমতার চোখ এখন দিল্লি দখলের দিকে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে ভোট জালিয়াতির পরিকল্পনাকারী আবদুল হক পুলিশ হেফাজতে

হামাসের দাবি মানবে না ইসরায়েল: নেতানিয়াহু