করোনা কেড়ে নিলো দৈনিক সমাচারের সাংবাদিক তোফাজ্জলের প্রাণ

করোনা কেড়ে নিলো দৈনিক সমাচারের সাংবাদিক তোফাজ্জলের প্রাণ

নিজস্ব প্রতিবেদক ; দৈনিক সমাচারের নরসিংদীর জেলা প্রতিনিধি সাংবাদিক তোফাজ্জল হোসেন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।
গত মঙ্গলবার সাড়ে ১২টায় নরসিংদী সদরের ভেলানগরের নিজ বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে…….রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। দুই ছেলের জনক তোফাজ্জল হোসেন গত ২১ মার্চ থেকে করোনা পজিটিভ ধরা পড়ে।
নরসিংদী প্রেস ক্লাবের সাবেক দপ্তর সম্পাদক সাংবাদিক তোফাজ্জল হোসেন নরসিংদীর স্থানীয় পত্রিকা নরসিংদীর খবর-এর বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন দীর্ঘ ৩০ বছর। তাছাড়াও তিনি দৈনিক সমাচার-এর নরসিংদী জেলা প্রতিনিধির দায়িত্বে ছিলেন। পরিবারের লোকজন ও সুধীজনের সঙ্গে কথা বলে জানা যায়, দীর্ঘদিন ধরেই তিনি কিডনি জটিলতা, ডায়বেটিকসসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। সবশেষ গত ২১ মার্চ তার করোনা পজিটিভ ধরা পড়ে। তার আগে তিনি ফেব্রুয়ারির ২৫ তারিখে করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন। টিকা নেয়ার পর থেকেই জ্বরে আক্রান্ত হন তিনি। এরপর থেকে তিনি নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। সবশেষ গত মঙ্গলবার রাতে তিনি আকস্মিক প্রচন্ড শ্বাসকষ্ট ও বুকে ব্যথা অনুভব করেন। কোনো কিছু বুঝে ওঠার আগেই লুটিয়ে পড়েন তিনি। এ সময় হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান এবং হাসপাতালে নেয়ার পর ডাক্তার উনাকে মৃত ঘোষণা করেন। পরে বুধবার সকাল ১১টায় তরোয়া ঈদগাহ ময়দানে তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
দৈনিক সমাচারের সম্পাদক মো. আবু তালেব এবং সমাচার পরিবার সাংবাদিক তোফাজ্জল হোসেনের এ অকাল মৃত্যুতে গভীর শোকাহত। সম্পাদক এক শোকবার্তায় বলেন, তোফাজ্জল ভাইয়ের এ মৃত্যু মেনে নেয়া খুবই কষ্টকর। তিনি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। একই সঙ্গে তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন। আল্লাহ রাব্বুল আলামিন তাকে জান্নাতবাসী করুন।
নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি চোখে কান্নায় ভারাক্রান্ত হয়ে বলেন, এই বয়সে চলে যাওয়াটা দুঃখজনক। আমি আমার আপনজন হারালাম। সব সময় হাসিমুখে সবার সঙ্গে কথা বলতেন তিনি। টিকা নেয়ার পর করোনা শনাক্ত হয় তোফাজ্জল হোসেনের। আজ মারা গেলেন তিনি।
আগামী ২৫ এপ্রিল করোনার দ্বিতীয় ডোজ নেয়ার তারিখ ছিল বলে জানান তার স্ত্রী।
আজ শুক্রবার বাদ আছর নরসিংদীর ভেলানগরে মরহুম সাংবাদিক তোফাজ্জল হোসেনের নিজ বাড়ীতে তার কুলখানি অনুষ্ঠিত হবে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

সারা দেশে ‘হিট স্ট্রোকে’ ৮ জনের মৃত্যু

কারাগারেও মাদকের আখড়া