রাজশাহীতে আনন্দ মিছিল করতে গিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ

রাজশাহীতে আনন্দ মিছিল করতে গিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ
রাজশাহী: রাজশাহী মহানগর ছাত্রলীগের আনন্দ মিছিলে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বেশ কয়েকজন ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন।শুক্রবার (১৯ মার্চ) বিকেলে মহানগরীর সাহেববাজার জামাল সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। পরে সেখানে থাকা পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট থেকে আনন্দ মিছিলটি বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে জামাল সুপার মার্কেটের  সামনের সড়ক দিয়ে আবারও জিরোপয়েন্টের দিকে যাচ্ছিল। এসময় পেছন থেকে একটি গ্রুপ অপর একটি গ্রুপের সঙ্গে প্রথমে হাতাহাতি শুরু করে। পর রোড ডিভাইডারে লাগানো ফুল গাছের বেড়া ভেঙে বাশের চলা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ এবং ছাত্রলীগের নেতারা গিয়ে কিছুটা নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় কয়েকজন কর্মী আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর দুই পক্ষকেই পুলিশ রাস্তা থেকে সরিয়ে দিয়েছে।

রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি সিয়াম ও সাধারণ সম্পাদক সবুজ জানিয়েছেন, সামান্য ঘটনাকে কেন্দ্র করে একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটেছিলো। পরে তারা সবাইকে শান্ত করেন। বর্তমানে বিষয়টি তারা খতিয়ে দেখছেন বলেও জানান।

রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বাংলানিউজকে জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিব বর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে অংশ নিতে পৃথিবীর বিভিন্ন দেশ থেকে আগত বাংলাদেশের রাষ্ট্রীয় অতিথিবৃন্দকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী এই আনন্দ মিছিল করে ছাত্রলীগ। কিন্তু কোনো একটি পক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি নিয়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে তাদের সরিয়ে দিয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আজাদ কাশ্মীরে বিক্ষোভ, নিহত ৪

বিএনপি ইসরায়েল-নেতানিয়াহুর দোসর: পররাষ্ট্রমন্ত্রী