ঝিনাইদহ ও কক্সবাজার সড়কে ঝরলো ১৩ প্রাণ

ঝিনাইদহ ও কক্সবাজার সড়কে ঝরলো ১৩ প্রাণ

নিজস্ব প্রতিবেদক: ঝিনাইদহে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন এবং কক্সবাজারের টেকনাফে যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ মোট ১৩জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ২০ জন। তাদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে। এ নিয়ে আমাদের প্রতিনিধিদের পাঠানো সংবাদ-
ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত ও অন্তত ২০জন আহত হয়েছে। গতকাল বুধবার বিকেল ৩ টার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের কালীগঞ্জ উপজেলার বারোবাজার এলাকার একটি পেট্রোল পাম্পের কাছে এ দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, যশোর থেকে বাসটি কুষ্টিয়া অভিমুখে যাচ্ছিলো। পথিমধ্যে কালীগঞ্জের বারোবাজার এলাকায় পৌঁছালে একটি ট্রাক বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসটি উল্টে ঘটনাস্থলেই ১০ জনের মৃত্যু হয়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে ১০ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এখনও উদ্ধারকাজ চলছে।
নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
কক্সবাজারের টেকনাফে যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।
গতকাল বুধবার সকালে কক্সবাজার-টেকনাফ মহাসড়কে লম্বাবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন-সালামত উল্লাহ (৬৫), নজরুল ইসলাম (২৮) ও ১০ মাসের এক শিশু। তারা তিনজনই টেকনাফের হ্নীলা মৌলভীবাজারের মরিষ্যাগুনা এলাকার বাসিন্দা।
টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবদুল আলিম জানান, সকালে লম্বাবিল এলাকায় বাসের ধাক্কায় অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় হাসপাতালে নেওয়ার পথে সিএনজির তিন আরোহীর মৃত্যু হয়। আহত হন আরও দ্ইুজন। তারা সবাই একই পরিবারের সদস্য।
তিনি জানান, তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ দুর্ঘটনায় আইনি বব্যস্থা নেওয়া হচ্ছে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

রেড ক্রিসেন্টের নতুন চেয়ারম্যান অধ্যাপক উবায়দুল কবীর চৌধুরী

পুঁজিবাজারে সূচকের বড় পতন