মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সমিতির নির্বাচন,  সভাপতি আহমেদুল হক চৌধুরী সম্পাদক মোর্শেদুল আলম

মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সমিতির নির্বাচন,  সভাপতি আহমেদুল হক চৌধুরী সম্পাদক মোর্শেদুল আলম

সমাচার রিপোর্ট : মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উক্ত নির্বাচনে সভাপতি আহমেদুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক মোর্শেদুল আলম নির্বাচিত হয়েছেন।
গত শনিবার মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সমিতির ১২তম দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সমিতির প্রকল্প অফিস, ১৫, কাফরুলে অনুষ্ঠিত হয়।
উক্ত সাধারণ সভায় সভাপতিত্ব করেন সমিতির কার্যকরী পরিষদের সভাপতি এ.টি. আহমেদুল হক চৌধুরী। উক্ত সভায় বিগত ৩০-১১-২০১৮ তারিখে অনুষ্ঠিত ১১তম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী, সাধারণ সম্পাদকের বার্ষিক প্রতিবেদন, অর্থ সম্পাদক কর্তৃক পেশকৃত ২০১৮-১৯ এবং ২০১৯-২০ অর্থ বছরের আয়-ব্যয় নিরীক্ষা হিসাব উপস্থিত সমিতির সব সদস্যের সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।
উক্ত সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠানে উপস্থিত সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন মিজানুর রহমান, সাবেক সচিব, ইঞ্জিনিয়ার এ.টি.এম. খালেদুজ্জামান, কনসালটেন্ট ওয়ার্ল্ড ব্যাংক গ্রুপ, পঙ্কজ কুমার, এড. এ.একে. এম. আসিফুল হক প্রমুখ।
সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠানে সমিতির গঠনতন্ত্রের উপ-বিধির ৮(ঘ) ধারা অনুযায়ী সাবেক সচিব মিজানুর রহমানকে আহবায়ক করে সমিতির সদস্যগণের মধ্য হতে ৭ সদস্য বিশিষ্ট বিষয় নির্বাচন কমিটি গঠিত হয়। উক্ত বিষয় নির্বাচনী কমিটি সমিতির সদস্যদের মধ্য হতে ১৫ সদস্য বিশিষ্ট ২০২১-২২ মেয়াদের জন্য একটি নতুন কার্যকরী পরিষদের নাম প্রস্তাব করলে তা সাধারণ সভায় উপস্থিত সব সদস্য কর্তৃক সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।
নব-নির্বাচিত কমিটির কার্যকরী সদস্যরা হচ্ছেন, সভাপতি আহমেদুল হক চৌধুরী, সহ-সভাপতি মোঃ শাহজাহান মিয়া, সহ-সভাপতি মাহবুব-উল-আলম খাঁন, সাধারণ সম্পাদক মোঃ মোর্শেদুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক কালীপদ সরকার, অর্থ সম্পাদক (১) সৈয়দ মনিরুল ইসলাম, অর্থ সম্পাদক (২) রায়হান উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম ফাতেমী, দপ্তর সম্পাদক মোঃ আবদুল্লাহ-আল-মামুন, প্রচার সম্পাদক, মোঃ আনছার আলী খান, সমাজ কল্যাণ ও মহিলা বিষয়ক সম্পাদিকা বেগম ফারহানা রহমান, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল্লাহ আল মামুন, সদস্য-আবু তাহের, মোঃ আবদুল হাই ও অধ্যাপক ড. আরিফুর রহমান।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

সারা দেশে ‘হিট স্ট্রোকে’ ৮ জনের মৃত্যু

কারাগারেও মাদকের আখড়া