নবীগঞ্জে বাসচাপায় অটোরিকশার ৮ জন নিহত

নবীগঞ্জে বাসচাপায় অটোরিকশার ৮ জন নিহত

নিহতদের মধ্যে ৬ জনের পরিচয় জানা গেছে। এরা হলেন- নবীগঞ্জের মুড়াউড়া গ্রামের আবু তাহেরের স্ত্রী ছমিরুন বেগম (৩০), তার মেয়ে মারিয়া বেগম (২), একই গ্রামের আবু শ্যামার মেয়ে হালিমা বেগম (২৫), সাতাইহাল গ্রামের মৃত ছুরত আলীর ছেলে লিটন মিয়া (১৮), একই গ্রামের আফতাব মিয়ার ছেলে কিতাব আলী (২৫) ও নূরুল ইসলামের ছেলে অন্তর মিয়া (১৭)। বাকী এক নারী ও একজন পুরুষের পরিচয় জানা যায়নি।

এ ঘটনায় সাতাইহাল এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা। এতে মহাসড়কটি দিয়ে যান চলাচল বন্ধ ছিল। তবে কিছুক্ষণ পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করলে যান চলাচল স্বাভাবিক হয়।

দুর্ঘটনার পর দমকল বাহিনীর ইউনিট দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে মরদেহগুলো উদ্ধার করে। অভিযানের নেতৃত্ব দেন হবিগঞ্জ ফায়ার স্টেশনের কর্মকর্তা শিমুল মোহাম্মদ রফি ও শফিকুল ইসলাম।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, দুর্ঘটনায় নিহত ৮ জনের মধ্যে ৬ জন একটি অটোরকিশার যাত্রী ছিলেন। এদের পরিচয় মিলেছে। বাকি দু’জনের একজন নারী ও অপরজন পুরুষ। তাদের পরিচয় এবং কোনো গাড়ির যাত্রী ছিলেন বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) পারভেজ আলম চৌধুরী বলেন, কুমিল্লা থেকে বিআরটিসি পরিবহনের একটি বাস সিলেট যাচ্ছিল। বাসটি সাতাইহাল এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা দুইটি অটোরিকশাকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৮ জন নিহত হন। নিহতদের সবাই অটোরিকশার যাত্রী।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

মা দিবসের ইতিহাস

প্রবীণ রাজনীতিক হায়দার আকবর খান রনোর দাফন সোমবার