দৈনিক সমাচারের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দৈনিক সমাচারের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সমাচার রিপোর্ট
গতকাল রবিবার দৈনিক সমাচার পত্রিকার ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী কেক কেটে পালন করা হয়। দৈনিক সমাচারের প্রধান সম্পাদক ও দৈনিক ক্যাপিটাল নিউজের সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট শিল্পপতি আবুল কাশেম মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থার সাবেক এমডি এবং দৈনিক বাংলাদেশের খবর ও ডেইলি বাংলাদেশ নিউজের সম্পাদক বিশিষ্ট সাংবাদিক আজিজুল ইসলাম ভূঁইয়া। অতিথি ছিলেন গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার, সাংবাদিক বেলাল ভূঁইয়া। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন দৈনিক সমাচারের বার্তা সম্পাদক গাজী আব্দুল হাদী। দৈনিক সমাচারের সম্পাদক ও প্রকাশক মোঃ আবু তালেব তাঁর বক্তব্যে বলেন, আজকের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি বলেন, ৪৩ বছরের দীর্ঘ পথ পাড়ি দিয়ে দৈনিক সমাচার আজ ৪৪ বছরে পদার্পণ করেছে। শত বাধা-বিপত্তি এবং প্রতিকূলতাকে জয় করে সাফল্যের শিখরে পৌঁছাতে হবে বলে তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন। সহকর্মীদের সততা এবং নিষ্ঠার সাথে নিজ নিজ দায়িত্ব পালনের আহ্বান জানান।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সাংবাদিকদের সত্যকে উদঘাটন করতে হবে। সত্যকে সত্য এবং মিথ্যাকে মিথ্যা বলে সমাজের কুসংস্কারগুলোকে দূর করতে হবে।
সভাপতি তাঁর বক্তব্যে বলেন, সংবাদপত্র জনগণের সাথে সেতুবন্ধন সৃষ্টি করে। আজ সংবাদপত্রের প্রতি মানুষের বিশ্বাস কমে গেছে। আমাদের গুণী সাংবাদিকদের সম্মান করা উচিত। তাঁর বক্তব্যে দৈনিক সমাচারের উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, ৯০ দশকে সমাচার যেমন সকল মানুষের কাছে সত্যকে তুলে ধরেছে, আশা করি সমাচার আগামী দিনের মানুষের কাছে সত্যকে পৌঁছে দিবে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দৈনিক সমাচারের বিশেষ প্রতিনিধি সুদেব কুমার সাহা।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

ঢাকা-বরিশাল মহাসড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত- ৩০

বাগআঁচড়া চাঁদাবাজির সময় গণধোলাইয়ের শিকার যুবক