আশুগঞ্জে কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা

আশুগঞ্জে কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে (১২) ফসলি জমিতে নিয়ে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে ওই কিশোরীর মা বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

মামলার এজাহারে মো. দেলোয়ার হোসেনকে আসামি করা হয়। এর আগে শনিবার দুপুরে উপজেলার আড়াইসধা ইউনিয়নের পাচভিটা গ্রামের রুপা মেম্বারের বাড়ি থেকে অভিযুক্ত দেলোয়ারকে আটক করা হয়। অভিযুক্ত দেলোয়ার একই এলাকার মো. মলাই মিয়ার ছেলে।

এদিকে, মামলা তুলে নিতে কিশোরীর পরিবারকে চাপ দিচ্ছে অভিযুক্ত ধর্ষকের পরিবার। এছাড়া বিয়েরও প্রস্তাব দিয়েছে তারা।

ভিকটিম কিশোরীর মা এজাহারে জানায়, শুক্রবার রাত ৮টার দিকে ওই কিশোরীকে দিয়ে তার চাচাত ভাই মানিক মিয়ার স্ত্রী মিনা বেগমের বাড়িতে তরকারি দিয়ে পাঠায়। কিন্তু বেশ অনেকসময় পরেও ওই কিশোরী ঘরে ফিরে না আসায় তিনি খুঁজতে বের হন। এসময় মানিক মিয়ার বাড়ির পিছনে কলাগাছের কাছে তার প্রতিবন্ধী মেয়ের গলার আওয়াজ শুনতে পায়। পরে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হলে মেয়ে তাকে জানায়, তরকারি দিয়ে ঘরে ফেরার পথে অভিযুক্ত দেলোয়ার তাকে জাপটে ধরে নির্জন জায়গায় নিয়ে ধর্ষণ করে।

পরে স্থানীয় লোকজন বিষয়টি মীমাংসা করার চেষ্টা করলেও মেয়ের মা তা মেনে নেয়নি। খবর পেয়ে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে প্রাথমিক পরীক্ষা ও চিকিৎসা শেষে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাবেদ মাহমুদ বলেন, দেলোয়ারকে আসামি করে ভিকটিমের মা বাদী হয়ে মামলা দায়ের করেন। আসামিকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

সারা দেশে ‘হিট স্ট্রোকে’ ৮ জনের মৃত্যু

কারাগারেও মাদকের আখড়া