বাসায় ফেরার পথে রিকশা থেকে নামিয়ে গৃহবধূকে গণধর্ষণ

বাসায় ফেরার পথে রিকশা থেকে নামিয়ে গৃহবধূকে গণধর্ষণ

এবার সিএনজি-ট্যাক্সি চালকের লালসার শিকার হয়েছেন এক গৃহবধূ। গ্রামের বাড়ি থেকে শহরের বাসায় ফেরার পথে রিকশা থেকে নামিয়ে ওই গৃহবধূকে গণর্ধষণ করা হয়। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এক নারীসহ ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন জাহাঙ্গীর আলম, মো. ইউনুস, মো. রিপন, মো. সুজন, দেবু বড়ুয়া প্রকাশ, জুবায়ের হোসেন, মো. শাহেদ, রিন্টু দত্ত ওরফে বিপ্লব এবং ধর্ষণের সহযোগী মনোয়ারা বেগম ওরফে লেবুর মা।  বৃহস্পতিবার রাতে নগরীর চান্দগাঁও থানাধীন সিএন্ডবি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)’তে চিকিৎসাধীন রয়েছেন। সিএমপি’র উত্তর জোনের উপ-কমিশনার বিজয় বসাক বলেন, ভোর রাতে ওই নারীকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এ ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে ৮ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের সবাই সিএনজি ট্যাক্সি চালক। ধর্ষণের সহযোগীতার অভিযোগে এক নারীকে গ্রেফতার করা হয়। ধর্ষণের সময় ওই নারীকে মারধর করা হয়। একই সাথে তার কাছ থেকে মোবাইল ফোন এবং টাকা ছিনিয়ে নেয়া হয়। চান্দগাঁও থানার ওসি খন্দকার আতাউর রহমান বলেন, বৃহস্পতিবার রাতে ওই নগরীর রাঙ্গুনীয়া থেকে চট্টগ্রাম নগরীর চকবাজারের বাসায় ফিরছিলেন। তাকে বহনকারী সিএনজি নগরীর সিএন্ডবি মোড় এলাকায় নামিয়ে দেয়।

সেখানে থেকে তিনি রিকশা করে নগরীর চকবাজার এলাকার বাসায় ফিরছিলেন। তাকে বহনকারী রিকশা মৌলভী পুকুর পাড় এলাকায় আসলে কয়েকজন যুবক তার গতিরোধ করে রিকশা থেকে নামিয়ে পাশ্ববর্তী এক ডাস্টবিনের পাশে নিয়ে গণধর্ষণ করে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বেইলি রোডে আগুন: ভবনের ব্যবস্থাপকসহ চারজন রিমান্ডে

ঢাকা-৪ আসনের গেজেট প্রকাশ স্থগিত থাকবে: হাইকোর্ট