ডিএসসিসির বরাদ্দবিহীন ৫২ অবৈধ দখল উচ্ছেদ

ডিএসসিসির বরাদ্দবিহীন ৫২ অবৈধ দখল উচ্ছেদ

ঢাকা: বরাদ্দবিহীন ৫২টি অবৈধ দখল উচ্ছেদ এবং এডিস মশার লার্ভা পাওয়ায় ৮ মামলা দায়ের, নগদ এক লাখ ২১ হাজার টাকা জরিমানা আদায় করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

বুধবার (১১ নভেম্বর) দিনব্যাপী ডিএসসিসির ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করে। এদিন রাজধানীর কাপ্তান বাজার এলাকায় বরাদ্দবিহীন অবৈধ দখলদারদের বিরুদ্ধে এবং শান্তিনগর ও ডেমরায় এডিস মশার প্রজননস্থল চিহ্নিতকরণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়।

করপোরেশনের সম্পত্তি কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান কাপ্তান বাজার মার্কেটের ভবন-২ এ অবৈধ দখলদারদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করে বরাদ্দবিহীন ৫২ অবৈধ দখলদারকে উচ্ছেদ করে তালা ঝুলিয়ে দেন।মশা নিয়ন্ত্রণ কার্যক্রমে অভিযানের অংশ হিসেবে ডিএসসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কাজী ফয়সালের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত শান্তিনগর এলাকায় অভিযান পরিচালনা করে তিনটি স্থাপনায় এডিস মশার লার্ভা পাওয়ায় তিনটি মামলা দায়ের ও নগদ এক লাখ টাকা জরিমানা আদায় করেন।

এছাড়াও ডিএসএসসি নির্বাহী ম্যাজিস্ট্রেট ফেরদৌস ওয়াহিদের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত ডগই নতুন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে পাঁচটি স্থাপনায় এডিস মশার লার্ভা পাওয়ায় পাঁচটি মামলা ও নগদ ২১ হাজার টাকা জরিমানা আদায় করেন।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাংলাদেশি কর্মীদের বেতন না দিয়ে শাস্তির মুখে মালয়েশিয়ান কোম্পানি

বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রের পথে বাংলাদেশ দল