এমসি কলেজে ধর্ষণ: সাইফুর আরও ৩ দিনের রিমান্ডে

এমসি কলেজে ধর্ষণ: সাইফুর আরও ৩ দিনের রিমান্ডে

সিলেট: সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের ঘটনার প্রধান আসামি সাইফুর রহমানকে আরও ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে তাকে আদালতে হাজির করে অস্ত্র মামলায় ৫ দিনের রিমান্ড আবেদন করা হলে শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ২য় আদালতের বিচারক সাইফুর রহমান।

রাষ্ট্রপক্ষের এপিপি খোকন কুমার দত্ত বলেন, অস্ত্র মামলার একমাত্র আসামি সাইফুর রহমানকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সকালে আদালতে আনা হয়। এরপর দুপুরে তাকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে গত ২৮ সেপ্টেম্বর মামলার প্রধান আসামি সাইফুর রহমানসহ ২ জনকে ৫ দিনের রিমান্ডে নেওয়া হয়। এরপর পর্যায়ক্রমে ৮ আসামির প্রত্যেককে ৫ দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

গত ২ অক্টোবর সিলেটের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. জিয়াদুর রহমানের আদালতে গণধর্ষণ মামলায় নিজেকে জড়িয়ে ১৬৪ ধারায় জবানবন্দি দেন মামলার প্রধান আসামি সাইফুর রহমান। এদিন আরো দুই আসামি অর্জুন লস্কর ও রবিউল ইসলামও জবানবন্দি দেন। এরপর পর্যায়ক্রমে ৮ আসামিই গণধর্ষণের ঘটনায় স্বীকারোক্তি দিয়েছেন।

গত ২৫ সেপ্টেম্বর এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন এক তরুণী। এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেন। মামলায় ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করা হয়। ধর্ষণের ঘটনার পর সেদিন রাতে এমসি কলেজের ছাত্রাবাসে অভিযান চালায় পুলিশ। ছাত্রাবাসে অভিযানকালে প্রধান আসামি সাইফুর রহমানের কক্ষ থেকে একটি পাইপগান, চারটি রামদা, দুটি লোহার পাইপ উদ্ধার করা হয়। পরদিন সকালে মামলার আসামি কলেজ ছাত্রলীগ নেতা এম সাইফুর রহমানকে আসামি করে পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলাটি দায়ের করেন।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বেইলি রোডে আগুন: ভবনের ব্যবস্থাপকসহ চারজন রিমান্ডে

ঢাকা-৪ আসনের গেজেট প্রকাশ স্থগিত থাকবে: হাইকোর্ট