ফুফার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের

ফুফার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের

নেত্রকোনার কলমাকান্দায় শিশুকে বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার মধ্যরাতে ভিকটিমের ভাই বাদী হয়ে কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

এ ঘটনাটি ঘটেছে উপজেলার কৈলাটী ইউনিয়নের দক্ষিণ রাণীগাঁও গ্রামে। অভিযুক্ত কামাল মিয়া (৪২) ওই এলাকার মো. কাজিম উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন মুদি ব্যবসায়ী।

ভিকটিমের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্ত কামাল মিয়া ওই শিশুটির সম্পর্কে ফুফা হয়। সেই সুবাদে শিশুটি কামালের বাড়িতে প্রায় সময়ই যাতায়াত করত। গত ৫ অক্টোবর কামালের স্ত্রী বাড়িতে না থাকায় নিজের ৮ বছরের মেয়ে ইমুর সাথে ঘুমানোর জন্য কামাল শিশুটিকে ডেকে নেন তার ঘরে।

কিছু সময় পর ইমু অন্য আরেকটি রুমে চলে যায়। রাত প্রায় ২টার দিকে কামাল ওই শিশুটিকে ঘরে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে আসে। কিন্তু কামাল ঘটনার স্থল থেকে দ্রুত পালিয়ে যায়।কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতে ভিকটিমের ভাই কলমাকান্দা থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। আইন অনুযায়ী ব্যাবস্থা নেয়া হবে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে বিদ্যুৎ স্পর্শ হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

মাদারীপুরে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের (Stakeholders) অংশগ্রহণে মতবিনিময় সভা