ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা

ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা

রাঙামাটির লংগদু উপজেলার করল্যাছড়ি আরএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুর রহিমের (৪৮) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন এক ছাত্রীর অভিভাবক।

মঙ্গলবার দুপুরে রাঙামাটি লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহাম্মদ নূর এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, রবিবার (৪ অক্টোবর) রাতে ক্ষতিগ্রস্ত ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গেছে, রাঙামাটি লংগদু উপজেলার করল্যাছড়ি গ্রামের বাসিন্দা ওই স্কুলছাত্রী গত ২৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টার দিকে ছাগল খুঁজতে স্থানীয় বিদ্যালয়ের দিকে যায়। ছাগল নিয়ে বাড়ির ফিরার পথে করল্যাছড়ি আরএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম ওই ছাত্রীকে লেবু দেওয়ার নাম করে বিদ্যালয়ের পেছনে ছাত্রাবাসের একটি কক্ষে নিয়ে যান।

এরপর দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করে ওই শিক্ষক। পরে বিষয়টি কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকিও দেন। লোক লজ্জার ভয়ে বেশ কিছু দিন মুখ খুলেনি ক্ষতিগ্রস্তের পরিবার।

করল্যাছড়ি আরএস উচ্চ বিদ্যালয় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও আটরকছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা বলেন, ধর্ষণের শিকার মেয়েটি স্কুল পরিচালনা কমিটিকে ১ অক্টোবর লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগ প্রমাণ হলে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষ থেকে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে অভিযুক্ত শিক্ষক ধর্ষণের বিষয়টি অস্বীকার করেছেন।

 

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে বিদ্যুৎ স্পর্শ হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

মাদারীপুরে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের (Stakeholders) অংশগ্রহণে মতবিনিময় সভা