সাভারে ধর্ষণের অভিযোগে ইতালী ফেরত প্রবাসী গ্রেফতার

সাভারে ধর্ষণের অভিযোগে ইতালী ফেরত প্রবাসী গ্রেফতার

সাভারে এক নারীকে ধর্ষণের অভিযোগে ইতালী ফেরত প্রবাসী সাদিকুর রহমান সেলিম (৪৫)-কে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে সাভারের ওয়াপদারোড এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ। সাদিকুর রহমান সেলিম সাভারের ওয়াপদারোড এলাকার মৃত মজিবর রহমানের ছেলে।

পুলিশ বলছে, গত আট মাস আগে সাভারের ওয়াপদারোড এলাকার ইতালী ফেরত প্রবাসী সাদিকুর রহমান সেলিমের সাথে পরিচয় হয় ওই নারীর। পরে ওই নারীকে পার্লারে চাকরি দেওয়ার কথা বলে প্রতিনিয়ত নিজের বাড়িতে নিয়ে ধর্ষণ করেন ইতালী ফেরত প্রবাসী সাদিকুর রহমান সেলিম। পরে ধর্ষণের ভিডিও ধারণ করে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই নারীর ওপর মানসিকভাবে নির্যাতনও চালায় ।

সোমবার সকালে ভুক্তভোগী নারী ওই ইতালী ফেরত প্রবাসীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করলে পুলিশ দুপুরে নিজ বাড়ি থেকে ধর্ষণকারী ব্যক্তিকে গ্রেফতার করে। এছাড়া ধর্ষণের শিকার নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। এছাড়া ধর্ষণকারী ব্যক্তিকে রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই (উপ-পরিদর্শক) নাজিউর রহমান বলেন, আটক ধর্ষণকারীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে বিদ্যুৎ স্পর্শ হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

মাদারীপুরে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের (Stakeholders) অংশগ্রহণে মতবিনিময় সভা