অন্যায় দূর হবে পুলিশ জনতার কাতারে এলে: ছাত্র ইউনিয়ন

অন্যায় দূর হবে পুলিশ জনতার কাতারে এলে: ছাত্র ইউনিয়ন

সরকারের আজ্ঞাবহ দাস হয়ে না থেকে যেদিন পুলিশ জনতার কাতারে এসে দাঁড়াবে, সেদিন বাংলাদেশে ধর্ষণ, সন্ত্রাসসহ সব অন্যায় দূর হবে বলে মন্তব্য করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন। সারাদেশে অব্যাহত নারী ধর্ষণ, নিপীড়ন এবং ছাত্র নেতাদের পুলিশি নির্যাতনের প্রতিবাদে আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও কর্মসূচি থেকে এ মন্তব্য করা হয়।

এদিন দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে থেকে ছাত্র ইউনিয়নের মিছিল সচিবালয়ের সামনে গেলে পুলিশ ব্যারিকেড দিয়ে আটকে দেয়। এরপর সেখানেই বিক্ষোভ সমাবেশ করা হয়। বিক্ষোভ সমাবেশ থেকে পুলিশের কাছে একটি শুভেচ্ছা কার্ডে পুলিশকে সুস্থ হয়ে ওঠার আহবান জানান ছাত্র ইউনিয়নের নেতাকর্মীরা।

ছাত্র ইউনিয়ন সভাপতি মেহেদী হাসান নোবেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অনিক রায়ের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক রেশমী সাবা, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা সম্পাদক আসমানি আশা, ঢাকা মহানগরের শিক্ষা ও গবেষণা সম্পাদক সাদাত মাহমুদ, নারায়ণগঞ্জ জেলা সংসদের শিক্ষা ও গবেষণা সম্পাদক চিত্রা ঘোষ পরমা, বেসরকারি বিশ্ববিদ্যালয় সংসদের শিক্ষা ও গবেষণা সম্পাদক নাজিফা জান্নাত প্রমুখ।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

সারা দেশে ‘হিট স্ট্রোকে’ ৮ জনের মৃত্যু

কারাগারেও মাদকের আখড়া