অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের করোনা পরীক্ষা বুধবার

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের করোনা পরীক্ষা বুধবার

আগামী ০১ অক্টোবর থেকে বিকেএসপিতে শুরু হবে অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্প। এই ক্যাম্পকে সামনে রেখে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) মিরপুর ক্রীড়াপল্লীতে রিপোর্ট করেছেন প্রাথমিক ক্যাম্পে ডাক পাওয়া ২৮ জন ক্রিকেটার।

 

বুধবার (৩০ সেপ্টেম্বর) এই ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হবে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মোহাম্মদ কাওসার  এ কথা জানান।

যুবা টাইগারদের ক্যাম্প চলবে চার সপ্তাহ। এসময় তারা পাঁচটি ৫০ ওভারের ম্যাচ খেলবে। ১৭, ১৮, ২২, ২৪ ও ২৬ অক্টোবর হবে ম্যাচগুলো।

কায়সার বলেন, ‘২৮ ক্রিকেটার সবাই আজ রিপোর্ট করেছে। কাল ওদের করোনা টেস্ট করা হবে। যারা নেগেটিভ হবে তারা ০১ অক্টোবর দুপরের আগেই বিকেএসপির উদ্দেশ্যে রওনা হবে। ’

২৮ সদস্যের অনূর্ধ্ব১৯ দল: মফিজুল ইসলাম, ইমন আলী, ইফতেখার হোসেন ইফতি, হাবিবুর শেখ মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল, শাকিব শাহরিয়ার, সোহাগ আলী, মেহরব হাসান, আব্দুল্লাহ আল মামুন, মো: খালিদ হাসান, আইচ মোল্লাহ, আশরাফুল হাসান রিয়াদ খান, মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, বায়োজিদ মিয়া রোমান, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, রিপন মন্ডল, মুস্তাকিম মিয়া, আহসান হাবিব লিওন, নাইমুর রহমান নয়ন, আশরাফুল আলম সিয়াম, মিসবাহ আহমেদ সানা, মাকসুদুর রহমান, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, জিল্লুর রহমান ও জাকারিয়া ইসলাম শান্ত।

গত ২৩ আগস্ট থেকে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত বিকেএসপিতে ৪৭ জন ক্রিকেটার নিয়ে চার সপ্তাহের আবাসিক ক্যাম্প হয়েছিল। সেখান থেকেই এই ২৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। এদের নিয়েই বিকেএসপিতে শুরু হবে ২০২২ সালের বিশ্বকাপ প্রস্তুতি মিশন।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

কুমিল্লার সাম্রাজ্য ভেঙে বরিশালের লঞ্চে বিপিএল ট্রফি

নির্বাচনে জেতার পরদিনই মিরপুরে অনুশীলনে সাকিব