চোরাই মোবাইল ফোনসহ আটক ৮

চোরাই মোবাইল ফোনসহ আটক ৮

ঢাকারাজধানীর লালবাগ থানার নবাবগঞ্জ পার্ক এলাকায় অভিযান চালিয়ে চোরাই মোবাইল ক্রয়-বিক্রয়ের অভিযোগে আটজনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (১৬ সেপ্টেম্বর) রাতভর এ অভিযান পরিচালনা করে ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের সোশ্যাল মিডিয়া ক্রাইম ইনভেস্টিগেশন টিম।

আটকরা হলেন- মো. জুয়েল (৩২), মো. মাসুদ (২৫), মো. দুলাল (৪৫), জিজাল মোল্লা ওরফে বিপ্লব হোসেন (৩৮), মো. হাসান (৩৮) মো. সেলিম (৩০), মো. শাহজাহান মিয়া (৩৫) ও মো. খোকন (৪০)।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিবির নব-নিযুক্ত অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

তিনি বলেন, অভিযানে বিভিন্ন মডেলের ৫৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এসব চোরাই মোবাইল ফোন দিয়ে আটকরা বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম পরিচালনা করতেন। পরে সেসব ফোন নিরীহ লোকদের কাছে বিক্রি করে তাদের অপরাধী হিসেবে উপস্থাপন করতেন।

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

এক প্রশ্নের জবাবে হাফিজ আক্তার বলেন, রাজধানীতে চোরাই মোবাইল ফোন সিন্ডিকেটের সদস্যদের ধরতে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে।

সাধারণ মানুষের উদ্দেশে ডিবির এ কর্মকর্তা বলেন, কেউ চোরাই মোবাইল ফোন ব্যবহার করবেন না এবং চোরাই মোবাইল ফোন কিনবেন না। কারণ চোরাই মোবাইল ফোন দিয়ে অপরাধমূলক কার্যক্রম পরিচালনার সম্ভাবনা থাকে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বেইলি রোডে আগুন: ভবনের ব্যবস্থাপকসহ চারজন রিমান্ডে

ঢাকা-৪ আসনের গেজেট প্রকাশ স্থগিত থাকবে: হাইকোর্ট