হুমকিতে আওয়ামী লীগ নেতার মেয়ের বিয়ে পণ্ড

হুমকিতে আওয়ামী লীগ নেতার মেয়ের বিয়ে পণ্ড

পিরোজপুরে আওয়ামী লীগ নেতার মেয়ের বিয়ের আসরে দলবল নিয়ে উপস্থিত হয়ে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই মেয়ের বিয়ে পণ্ড হয়ে যায়।

পিরোজপুর পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের  সভাপতি দেলোয়ার হোসেন অনিকের বিরুদ্ধে তার মেয়েকে বিয়ের আসর থেকে অপহরণের চেষ্টা করে বলে অভিযোগ করেন এবং থানায় লিখিত অভিযোগও দিয়েছেন।

আওয়ামী লীগের পৌরসভার ৫নং ওয়ার্ড সভাপতি ও কনের পিতা দেলোয়ার হোসেন জানান, শুক্রবার আছর নামাজ বাদ নিজ বাসভবনে তার মেয়ের বিয়ের আকদ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিকেলে জেলার ইন্দুরকানী উপজেলা থেকে বর পক্ষ তার বাড়িতে আত্মীয়-স্বজন নিয়ে আসেন। আকদ অনুষ্ঠান শুরুর আগেই পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক কিছু সন্ত্রাসী নিয়ে তাদের বাড়িতে ঢুকে অনুষ্ঠান থেকে তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

তখন উপস্থিত আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা বাধা দিলে তার মেয়েকে অপহরণ করতে না পেরে বর পক্ষকে নানা হুমকি দেয়। এ ঘটনার পর গ্রাম থেকে আসা বর পক্ষের লোকজন ভয়ে বিয়ে বন্ধ করে তাদের বাড়িতে চলে যান।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক হুমকি ও মেয়ে অপহরণের চেষ্টার অভিযোগ অস্বীকার করে জানান, তিনি তার এক বন্ধুর জন্য পারিবারিকভাবে বিয়ের বিষয়ে কথা বলতে গিয়েছিলেন। কিন্তু তার রাজনৈতিক প্রতিপক্ষ বিষয়টি নিয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

পিরোজপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুস সোবাহান জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ কনের পিতা দেলোয়ার হোসেন থানায় দিয়ে গেছেন। তবে এ বিষয়ে  সদর থানার অফিসার ইনচার্জ থানায় আসলে সিদ্ধান্ত নেয়া হবে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে বিদ্যুৎ স্পর্শ হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

মাদারীপুরে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের (Stakeholders) অংশগ্রহণে মতবিনিময় সভা