সাহেদের বিরুদ্ধে  সাতক্ষীরা আদালতে  চার্জশিট দাখিল

সাহেদের বিরুদ্ধে  সাতক্ষীরা আদালতে  চার্জশিট দাখিল

সাতক্ষীরা: অবৈধ অস্ত্র, গুলি ও ভারতীয় রুপি রাখার অভিযোগে সাতক্ষীরার দেবহাটা থানায় দায়েরকৃত অস্ত্র মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে আদালতে পৃথক দু’টি চার্জশিট দাখিল করেছে র‌্যাব।

বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরার আমলি আদালত-৬ এর বিচারক রাজীব রায়ের আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) রেজাউল ইসলাম চার্জশিট দু’টি দাখিল করেন।

 

সাতক্ষীরা আদালতের এসআই মোন্তাজউদ্দীন জানান, দেবহাটা থানায় সাহেদের বিরুদ্ধে অস্ত্র ও অবৈধ রুপি রাখার অভিযোগে দায়েরকৃত মামলায় র‌্যাব আদালতে চার্জশিট দাখিল করেছে। ১৮৭৮ সালের আর্মস অ্যাক্টসের ১৯-এ এবং ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ এর বি (এ) ধারায় সাহেদের বিরুদ্ধে এ চার্জশিট দাখিল করা হয়।

এর আগে চলতি বছরের ১৫ জুলাই (বুধবার) ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর সীমান্তের লাবণ্যবতী নদীর ওপর নির্মিত ব্রেইলি ব্রিজের নিচ থেকে সাহেদকে বোরকা পরিহিত অবস্থায় আটক করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি এবং দুই হাজার ৩৩০ ভারতীয় রুপি উদ্ধার করা হয়।

ওই দিনগত রাতে র‌্যাব-৬ এর সিপিসি-১ এর ডিএডি নজরুল ইসলাম বাদী হয়ে ১৯৭৮ সালের আর্মস অ্যাক্টের ১৯-এ উপধারা এবং ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ এর বি/এ ধারায় দেবহাটা থানায় একটি মামলা (৫ নং) করেন।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বেইলি রোডে আগুন: ভবনের ব্যবস্থাপকসহ চারজন রিমান্ডে

ঢাকা-৪ আসনের গেজেট প্রকাশ স্থগিত থাকবে: হাইকোর্ট