হোটেলে পার্টি, দল থেকে বাদ দুই ইংলিশ ফুটবলার

হোটেলে পার্টি, দল থেকে বাদ দুই ইংলিশ ফুটবলার

আইসল্যান্ডের এক হোটেলে কোয়ারেন্টিনের নিয়ম ভেঙে নারী নিয়ে পার্টি করায় ইংল্যান্ড স্কোয়াড থেকে বাদ পড়েছেন ম্যানচেস্টার সিটি মিডফিল্ডার ফিল ফোডেন এবং ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউড। ইতোমধ্যে দ্য ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ) তদন্ত শুরু করেছে এই দুই অভিযুক্ত তারকার বিরুদ্ধে।

 

শনিবার (০৫ সেপ্টেম্বর) উয়েফা নেশন্স লিগে আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে জাতীয় দলে অভিষেক হয় ১৮ বছর বয়সী ফোডেন এবং ২০ বছর বয়সী গ্রিনউডের। ম্যাচটিতে প্রতিপক্ষের মাঠে শেষ মুহূর্তের গোলে জেতে ইংলিশরা।

কিন্তু ইংল্যান্ডের হয়ে প্রথম ম্যাচ খেলতে নেমেই এই কাণ্ড করে বসেন ফোডেন-গ্রিনউড।  যার কারণে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ডেনমার্কের বিপক্ষে ম্যাচ থেকে বাদ পড়েছেন এই দুই তরুণ তারকা।

সোমবার (০৭ সেপ্টেম্বর) আইসল্যান্ডের ওয়েবসাইট ৪৩৩-এর বরাতে ক্রীড়ামাধ্যম ইএসপিএন ফুটবল জানায়, রোববার (০৬ সেপ্টেম্বর) দেশের দেওয়া করোনা আইসোলেশনের কড়া নিয়ম ভেঙে এই দুই তারকা (ফোডেন-গ্রিনউড) ইংল্যান্ড দলের অবস্থানরত হোটেলে দু’জন নারী নিয়ে আসেন।

এমন ঘটনায় ইংলিশ কোচ গ্যারেথ সাউথগেট কোপেনহেগেনে ড্যানিশদের বিপক্ষে হতে যাওয়া ম্যাচটিতে ফোডেন ও গ্রিনউডকে রেখেছেন স্কোয়াডের বাইরে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

কুমিল্লার সাম্রাজ্য ভেঙে বরিশালের লঞ্চে বিপিএল ট্রফি

নির্বাচনে জেতার পরদিনই মিরপুরে অনুশীলনে সাকিব