হাসপাতালের ৬ তলা ভবন থেকে পড়ে মেডিক্যাল টেকনোলজিস্টের মৃত্যু

হাসপাতালের ৬ তলা ভবন থেকে পড়ে মেডিক্যাল টেকনোলজিস্টের মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজের ৬ তলা ভবন থেকে পড়ে সুস্মিতা মজুমদার ইভা (২৬) নামে এক মেডিক্যাল টেকনোলজিস্টের মৃত্যু হয়েছে।

শনিবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে মেডিক্যাল কলেজ হাসপাতালের প্রশাসনিক ভবনের ৬ তলা ভবন থেকে তিনি পড়ে যান। তিনি গোপালগঞ্জ শহরের জনতা রোডের জগদীশ মজুমদারের মেয়ে। তিনি এক সন্তানের জননী। তার স্বামীর নাম রাজিব মজুমদার। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজ হাসপাতালের প্রশাসনিক ভবনের ৬ তলায় পিসিআর ল্যাব টেকনোলস্টিদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কর্মশালা শুরুর আগে বায়োটেক সার্ভিসের পিসিআর ইঞ্জিনিয়ার মহিবুল হাসান ভবনের বারান্দায় ৬ প্রশিক্ষণার্থীর সঙ্গে কথা বলছিলেন। এ সময় হঠাৎ করে সুস্মিতা নিচে পড়ে গেলে ঘটনাস্থলে মারা যান। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

খবর পেয়ে জেলা প্রশাসক শাহিদা সুলতানা, সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ, ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক অসিত মল্লিক ও অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের চাচা শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজের সহকারী অধ্যাপক (সার্জারি) ডা. অনুপ কুমার মজুমদার বলেন, আমার ভাতিজি একা পড়ে যেতে পারে না। তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটনের দাবি জানাচ্ছি।   অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানিয়েছেন, যেহেতু পরিবার থেকে অভিযোগ করা হয়েছে, তাই মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। জেলা প্রশাসক শাহিদা সুলতানা জানিয়েছেন, এটা একটি দুঃখজনক ও অনাকাঙ্ক্ষিত ঘটনা। ঘটনাটি কিভাবে ঘটলো তা বের করার জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে। পরবর্তীতে দুর্ঘটনা এড়াতে ভবনের বারান্দায় উঁচু রেলিং দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করা হবে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণের ৮ মাস না পেরোতেই ভাঙন

সিন্ডিকেটের কারনে আলুর দামের উর্ধ্বগতি