সংসদে উঠবে হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় আইন

সংসদে উঠবে হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় আইন

আগামী ছয় সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ অধিবেশনে উঠতে যাচ্ছে হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় আইন। এ আইনটি পাশ হলেই শেখ হাসিনা মেডিক্যাল কলেজের পর হবিগঞ্জবাসী পাবে আরও একটি বড় উপহার।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে গতকাল রবিবার (৩০ আগস্ট) দুপুরে হবিগঞ্জ পৌর ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

তিনি আরও বলেন, বাঙালি জাতিকে পিছিয়ে ফেলার জন্যই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে স্বাধীনতা বিরোধীরা। কিন্তু কুচক্রী মহলের স্বপ্ন সফল হয়নি। জাতির পিতার আদর্শকে সামনে রেখে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা আজকের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই ধারাবাহিকতায় হবিগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে। মেডিক্যাল কলেজের পর শীঘ্রই হতে যাচ্ছে একটি কৃষি বিশ্ববিদ্যালয়।

এসময় শোককে শক্তিতে রূপান্তরিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করার জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। পৌর ছাত্রলীগের আহবায়ক ফয়জুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক বিজন দাসের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, জেলা যুবলীগের সাভাপতি আতাউর রহমান সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, পৌর মেয়র মোঃ মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুলতান মাহমুদ, সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল প্রমুখ ও ডা. ইশতিয়াক রাজ চৌধুরী।

পরে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি ঘটে। সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

শিবচরে ট্রাকের ধাক্কায় অটোভ্যান চালক নিহত 

গ্রাম আদালত পরিচালনায় সারা দেশে ফেব্রুয়ারি মাসে মাদারীপুর জেলা আবারও প্রথম