উপজেলা চেয়ারম্যান লাঞ্ছিত, আ’লীগ নেতার বিরুদ্ধে মামলা

উপজেলা চেয়ারম্যান লাঞ্ছিত, আ’লীগ নেতার বিরুদ্ধে মামলা

বগুড়ার নন্দীগ্রামে কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় আওয়ামী লীগ নেতার হাতে শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রেজাউল আশরাফ জিন্নাহ।

এ ঘটনায় শনিবার দুপুরে থানায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলীকে আসামি করে এবং অজ্ঞাতনামা ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

 

জানা গেছে, শনিবার দুপুরে কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় একটি চা’র দোকানে বসেছিলেন উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ। এ সময় একই উপজেলার ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলী সেখানে হাজির হয়। তখন দলীয় বিরোধ নিয়ে ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলী ও উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ’র কথা কাটাকাটি শুরু হয়। এরপর তাদের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে উপজেলা চেয়ারম্যানকে লাঞ্ছিত করা হয়।

এ ঘটনায় উপজেলা যুবলীগের সভাপতি মাহমুদ আশরাফ মামুন বাদী হয়ে ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলীকে আসামি করে অজ্ঞাতনামা ৪ জনের বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় মামলা দায়ের করেন।

নন্দীগ্রামের ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জুলফিকার আলী বলেন, বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করতে যাওয়া নিয়ে কটূক্তি করায় হাতাহাতির ঘটনা ঘটেছে।

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে বিরূপ মন্তব্য করার প্রশ্নই ওঠে না। তিনি বলেন, কুন্দারহাট বাজারে অনেক মানুষের সামনে আমাকে মারধর করা হয়েছে।

এদিকে বিকেল সাড়ে ৩টায় উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ’র ওপর হামলার প্রতিবাদে উপজেলা যুবলীগ বিক্ষোভ মিছিল বের করে। অপরদিকে ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জুলফিকার আলীর মামলা করায় ও হামলা করার প্রতিবাদে পৌর আওয়ামী লীগ বিবৃতি প্রদান করে।

বগুড়ার নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শওকত কবির বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিকে গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

সারা দেশে ‘হিট স্ট্রোকে’ ৮ জনের মৃত্যু

কারাগারেও মাদকের আখড়া