বিয়ের প্রলোভনে নার্সকে ধর্ষণের অভিযুক্ত আটক

বিয়ের প্রলোভনে নার্সকে ধর্ষণের  অভিযুক্ত আটক

বগুড়ার শেরপুর উপজেলায় বিয়ের প্রলোভনে এক নার্সকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মাসুম বিল্লাহকে (৩০) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ আগস্ট) বিকেলে আটক মাসুম বিল্লাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার সকালে ভুক্তভোগী ওই নার্স বাদী হয়ে শেরপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে মামলায় অভিযুক্ত মাসুমকে আটক করে পুলিশ। মাসুম বিল্লাহ উপজেলার গাড়ীদহ ইউনিয়নের শিবপুর গ্রামের সামছুল হকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ওই মেয়ে একটি ক্লিনিকে নার্স হিসেবে কাজ করে আসছিলেন। বিগত এক মাস আগে ওই ক্লিনিকে মাসুম বিল্লাহর সঙ্গে তার পরিচয় ঘটে। একপর্যায়ে তাদের উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সূত্রধরে ওই নার্সকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়। পরবর্তীতে গত ১৩ আগস্ট ঘুরে বেড়ানোর কথা বলে তাকে বগুড়া শহরে নিয়ে যায় মাসুম। এরপর নানা অজুহাতে সময়ক্ষেপণ করতে থাকে। পরে রাত হলে বগুড়া শহরের একটি হোটেলে নিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করেন। কিন্তু এখন বিয়ের কথা বললে ক্ষিপ্ত হয়ে উঠেন লম্পট মাসুম বিল্লাহ। এমনকি বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে তাকে প্রাণনাশের হুমকি দেয়া হয় বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে। একইসঙ্গে অভিযুক্ত ব্যক্তিকে আটক করে মঙ্গলবার দুপুরের পর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

তিনি জানান, ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণের ৮ মাস না পেরোতেই ভাঙন

সিন্ডিকেটের কারনে আলুর দামের উর্ধ্বগতি