পাঁচটি বন্দুকসহ এক যুবক আটক

পাঁচটি বন্দুকসহ এক যুবক আটক

বরগুনার পাথরঘাটায় পাঁচটি একনলা বন্দুকসহ কামাল শিকদার নামের এক যুবককে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার রাত নয়টার দিকে বলেশ্বর নদসংলগ্ন পাথরঘাটার পদ্মা গ্রামের নিজের বাড়ি থেকে তাঁকে আটক করা হয়।

কামাল শিকদার (৩০) পাথরঘাটা সদর ইউনিয়নের পদ্মা গ্রামের জামাল শিকদারের ছেলে। কোস্টগার্ডের ভাষ্য, কামাল শিকদার দীর্ঘদিন ধরে বঙ্গোপসাগরে ডাকাতি করে আসছিলেন। তিনি জলদস্যু জামাল বাহিনীর সক্রিয় সদস্য।

কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মেহেদী হাসান বলেন, দীর্ঘদিন ধরে কামাল শিকদার সাগরে দস্যুতায় জড়িত। একই সঙ্গে তিনি অস্ত্র বিক্রি করতেন। কোস্টগার্ডের সদস্যরা ছদ্মবেশে কামালের কাছ থেকে অস্ত্র কেনার জন্য তাঁর সঙ্গে যোগাযোগ করেন। গতকাল বিকেলে কামালকে অস্ত্র কেনা বাবদ টাকা দেন কোস্টগার্ডের ওই সদস্যরা। সে অনুযায়ী গতকাল রাতের কোনো এক সময় অস্ত্র নেওয়ার কথা হয় তাঁদের মধ্যে। কথা অনুযায়ী রাতে কামালের বাড়িতে যান কোস্টগার্ডের কয়েকজন সদস্য। এ সময় পাঁচটি একনলা বন্দুকসহ কামালকে হাতেনাতে আটক করা হয়।

কোস্টগার্ডের ওই কর্মকর্তা আরও জানান, আটক কামালের বিরুদ্ধে দস্যুতাসহ একাধিক মামলা রয়েছে।

পাথরঘাটা থানার পরিদর্শক (তদন্ত) মো. সাঈদ আহমেদ আজ শনিবার সকালে  বলেন, কোস্টগার্ড ও পুলিশের যৌথ অভিযানে কামালকে আটক করা হয়। তাঁর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

শিবচরে ট্রাকের ধাক্কায় অটোভ্যান চালক নিহত 

গ্রাম আদালত পরিচালনায় সারা দেশে ফেব্রুয়ারি মাসে মাদারীপুর জেলা আবারও প্রথম