কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৪

কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৪

কুড়িগ্রাম সদর উপজেলার দাশেরহাট এলাকায় প্রাইভেটকার ও বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন বলে জানা গেছে। এতে আহত হয়েছেন শিশুসহ আরও দুইজন। বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটায় কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের আরডিআরএস বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- প্রাইভেটকারের যাত্রী নিরসিংদীর জেলার শিশু পরিবারে কর্মরত সিনিয়র কারিগরি প্রশিক্ষক (টিআই) আকবর হোসেন (৬২), তার স্ত্রী বিলকিস বেগম (৪৫), ছেলে বিল্লfল হোসেন (২৫) ও প্রাইভেটকারের চালক। আহতরা হলো- আকবর হোসেনের মেয়ে আয়শা সিদ্দিকা (১৪) ও প্রাইভেটকারের চালকের সহকারী।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের আরডিআরএস বাজার এলাকায় কুড়িগ্রাম থেকে ছেড়ে যাওয়া বিআরটিসি’র একটি বাসের সঙ্গে কুড়িগ্রামগামী একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের ড্রাইভারের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় প্রাইভেটকারের পাঁচ যাত্রীকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

প্রাইভেটকারের যাত্রীরা নরসিংদী থেকে কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা: মেহেরুল ইসলাম জানান, হাসপাতালে নেওয়ার আগেই বিল্লাল হোসেন ও প্রাইভেটকারের চালকের মুত্যু হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মজিবুর রহমান ও বিলকিস বেগমের মৃত্যু হয়। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে বিদ্যুৎ স্পর্শ হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

মাদারীপুরে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের (Stakeholders) অংশগ্রহণে মতবিনিময় সভা