কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় কুমিল্লাগামী একটি রাত্রীকালিন কোচের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঘটনাটি ঘটে উপজেলার পল্লী বিদ্যুৎ সমিতির সামনে কাচারীপাড়া নামক স্থানে। ভাগ্যক্রমে বেঁচে গেছে মোটরসাইকেল চালক লিটন মিয়া (৩০)।

নিহতরা হলেন- লিটন মিয়ার স্ত্রী রুমা (২৪) তাদের চার বছরের শিশু সন্তান রাহিম ও লিটনের শ্যালিকা আদুরী (১৭)।

পুলিশ যাত্রীবাহী কোচ উল্লাস পরিবহন জব্দ করলেও চালক হেলপার পালিয়ে গেছেন। আহত লিটন মিয়াকে স্থানীয় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, লিটন মিয়া রংপুরের গঙ্গাচড়া উপজেলার দক্ষিণ গজোঘন্টা এলাকার মোখলেছার রহমানের ছেলে। তিনি রবিবার সকালে তার বাড়ি হতে মোটরসাইকেলে স্ত্রী রুমা ও শিশু সন্তান রাহিমসহ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডি ইউনিয়নের মাঝাপাড়া গ্রামে শ্বশুর আহাদ আলীর বাড়িতে ঈদের দাওয়াত খেতে আসেন। দুপুরে শ্বশুর বাড়ির দাওয়াত শেষে রাতে তাদের দাওয়াত ছিল একই উপজেলার পুটিমারী ইউনিয়নের কালিকাপুর গ্রামে মামা শ্বশুর সাজ্জাদুল মিয়ার বাড়িতে। সেই দাওয়াতে অংশ নিতে লিটন মিয়া শ্বশুড়বাড়ি হতে তার মোটরসাইকেলে স্ত্রী, সন্তান ও শ্যালিকাকে উঠিয়ে সন্ধ্যায় সেখানে যাচ্ছিলেন। পথে জলঢাকা থেকে ছেড়ে আসা রাত্রীকালিন কুমিল্লাগামী উল্লাস পরিবহনের সঙ্গে উপজেলার পল্লী বিদ্যুৎ সমিতির সামনে কাচারীপাড়া নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ জানান, ভাগ্যক্রমে মোটরসাইকেল চালক লিটন মিয়া প্রাণে বেঁচে গেলেও তার স্ত্রী, সন্তান ও শ্যালিকা ঘটনাস্থালে নিহত হন। উপজেলা ফায়ার সার্ভিস ও পুলিশ মরদেহ উদ্ধার করে। কোচটি জব্দ করলেও চালক হেলপার পালিয়ে যান। আহত লিটনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে ভোট জালিয়াতির পরিকল্পনাকারী আবদুল হক পুলিশ হেফাজতে

হামাসের দাবি মানবে না ইসরায়েল: নেতানিয়াহু