ঈদের জামাতে করোনা থেকে মুক্তির ফরিয়াদ জানিয়ে মোনাজা

ঈদের জামাতে করোনা থেকে মুক্তির ফরিয়াদ জানিয়ে মোনাজা

আবুল কালাম আজাদ, রাজশাহী
রাজশাহীতে ঈদের প্রতিটি জামাতেই মহামারি করোনাভাইরাস থেকে মুক্তির ফরিয়াদ জানিয়ে মোনাজাত করা হয়েছে। আহ্বান জানানো হয়েছে সন্ত্রাসবাদ পরিহারের। পৃথিবীর সবখানে মুসলিম উম্মাহর শান্তির জন্যও মহান আল্লাহর কাছে দোয়া করা হয়েছে।
শনিবার বিভাগীয় শহর রাজশাহীতে সকাল ৮টায়, হযরত শাহ মখদুম (রহ.) কেন্দ্রীয় জামে মসজিদে পবত্রি ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হয়। ঈদ জামাতে ইমামতি করেন মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি হাফেজ মাওলানা মো. মোস্তাফজিুর রহমান।
এখানে বিভিন্ন সরকারি, বেসরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতাসহ সাধারণ মুসল্লিরা ঈদের নামাজ আদায় করনে।
রাজশাহী সিটি করপোরেশনে মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন নগরীর কাদিরগঞ্জ জামে মসজিদে ঈদের নামাজ আদায় করেন।
রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের ওর্য়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা নামাজ আদায় করনে বাসায়।
রাজশাহীর জেলা প্রশাসক আবদুল জলিল নামাজ আদায় করেন কালক্টেরটে জামে মসজিদে।
রাজশাহীতে ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত হয় সকাল ৭টায়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বশ্বিবদ্যিালয় (রুয়েট) মসজিদে। তবে রাজশাহী মহানগরের ২৩৯টি ও জেলার নয়টি উপজেলার শতাধিক মসজিদে ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হয় সকাল সাড়ে ৭টা থেকে ৮টার মধ্যে। তবে বেশিরভাগ স্থানেই সকাল ৮টায় নামাজ অনুষ্ঠিত হয়েছে।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

সারা দেশে ‘হিট স্ট্রোকে’ ৮ জনের মৃত্যু

কারাগারেও মাদকের আখড়া