চাঁদপুরে বাস-সিএনজি সংঘর্ষে চালকসহ নিহত ৩

চাঁদপুরে বাস-সিএনজি সংঘর্ষে চালকসহ নিহত ৩

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি কাকৈরতলা এলাকায় পদ্মা বাস ও সিএনজি চালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ ৩ জন নিহত হয়েছেন। এসময় অটোরিকসার ৩ যাত্রীও আহত হয়েছে।

আজ বুধবার শাহারাস্তির টামটা উত্তর ইউনিয়নের কাকৈরতলা ঈদগাঁ সংলগ্ন এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী পদ্মা বাস ও শাহরাস্তি থেকে কুমিল্লাগামী সিএনজি চালিত অটোরিকসার সাথে এই সংঘর্ষ ঘটেছে।

নিহতরা হলেন উপজেলার টামটা ইউনিয়নের হোসেনপুর গ্রামের শুকু মিয়ার ছেলে সিএনজি চালক মনির হোসেন (৩৫), সিএনজি যাত্রী ফেনীর সোনাগাজীর চরপন্ডিয়া গ্রামের মৃত প্রকাশ চক্রবর্তীর ছেলে গুনধর চক্রবর্তী (৭০) ও নোয়াখালী জেলার চর আমান উল্লাহ এলাকার বঙ্কিম চক্রবর্তীর ছেলে হরি চন্দ্র চক্রবর্তী (৫৫)। আহতদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা ও পুলিশ জানায়, নিহত গুনধর চক্রবর্তী ও হরি চন্দ্র চক্রবর্তী কুমিল্লার মোদাফ্ফরগঞ্জ খনেশ্বর গ্রামে তাদের এক আত্মীয়কে দাহ শেষে বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যেই তারা এই দুর্ঘটনায় মৃত্যুবরণ করে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম এল.এল-বি জানান, পদ্মা বাসটি বর্তমানে শাহরাস্তি দোয়াভাঙ্গা স্টেশনে আটক রয়েছে। নিহত ৩ জনের মরদেহ ময়না তদন্ত ছাড়াই অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের নিকট পরিবারের আবেদনের প্রেক্ষিতে হস্তান্তর করা হয়েছে। আহত ৩ জনকে স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছেন।

Leave a reply

Minimum length: 20 characters ::

More News...

বাকেরগঞ্জে বিদ্যুৎ স্পর্শ হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

মাদারীপুরে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের (Stakeholders) অংশগ্রহণে মতবিনিময় সভা