বাঙলা কলেজ একাউন্টিং এসোসিয়েশন এর নতুন কমিটি গঠন

বাঙলা কলেজ একাউন্টিং এসোসিয়েশন এর নতুন কমিটি গঠন

এস এম মঈন উদ্দীন::::: সরকারি বাঙলা কলেজঃ সরকারি বাঙলা কলেজ একাউন্টিং এসোসিয়েশন এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।  এ কমিটিতে সভাপতি হিসেবে মোঃ নাছির হোসাইন (মিনার) ও সাধারণ সম্পাদক হিসেবে মোঃ রাকিবুল হাসান মনোনীত হয়েছেন।

মঙ্গলবার  (১৭ সেপ্টেম্বর) দুপুরে উক্ত সংগঠনের প্রধান উপদেষ্ঠা হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোহাম্মদ গোলাম রাব্বানী ১ বছর মেয়াদী এই কমিটির অনুমোদন দেন।

হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধানকে প্রধান উপদেষ্টা এবং আরো ৩ জন বিভাগীয় শিক্ষক ও ১২ জন প্রাক্তন শিক্ষার্থী নিয়ে মোট ১৫ জন বিশিষ্ট উপদেষ্টা পরিষদ রাখা হয়েছে।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য দায়িত্বে রয়েছেন, সহ-সভাপতি মোঃ আজিম আহমেদ, তানভীর হাসান শুভ ও ইনজামামুল হক হৃদয়। সহ-সাধারণ সম্পাদক মোঃ মাইনুল ইসলাম, ওসমান গনি ও মোন্তাসির হোসেন (শান্ত)। সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন কে.এম.জুবায়ের, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইদরাহ। দপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন মোঃ শামসুল আশরাফ চৌধুরী ও সহ-দপ্তর সম্পাদক মেহেদী হাসান ইমন। অর্থ সম্পাদক মোঃ ফেরদৌস এবং সহ-অর্থসম্পদক তসমিয়া আফরিন।  প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন হাসান ইমাম অমি  এবং এ বিষয়ক সহ-সম্পাদক নওশিন তাবাসসুম।
কমিটিতে ক্রীড়া সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মহিউদ্দিন, সহ-ক্রীড়া সম্পাদক হিসেবে হাসিবুল করিম হাসিব। শিক্ষা ও তথ্য বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন তরিকুল ইসলাম সবুজ, সহ-শিক্ষা তথ্য বিষয়ক সম্পাদক হুমায়রা বিনতে নিজাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হয়েছেন শান্তা লুসি রোজারিও, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হয়েছেন জাহানারা সন্ধি।
কার্যনির্বাহী কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন তানভীর আহমেদ, মোঃ রাজিব ইসলাম, মোঃআবদুল্লাহ ,তৌকির হাওলাদার, সাফিন বিন তালহা রোমিও,  হামিদুর রহমান জয় ও মোঃ সোহান সরদার।

সংগঠনের সভাপতি বলেন, “হিসাববিজ্ঞান বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী এবং শিক্ষক-শিক্ষিকাদের মাঝে মেলবন্ধন তৈরী, সহশিক্ষা কার্যক্রম বেগবান করা ও সর্বোপরি সব রকম রাজনৈতিক প্রভাবমুক্ত থেকে হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষায়তনিক ও সকল কো-কারিকুলার এক্টিভিটিস এ সবার অংশগ্রহণ নিশ্চিত করে হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের উৎকর্ষ সাধনে কাজ করা ও প্রয়োজনে নিজেদের অবস্থান ও গঠনতন্ত্রে শ্রদ্ধাশীল হয়ে কলেজ কেন্দ্রিক সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করা এই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য।”

Leave a reply

Minimum length: 20 characters ::